Tollywood

বিয়ের মন্ডপে পিহুকে আটকাবে ঋষি,প্রিয়াঙ্কার চক্রান্ত থেকে ঋষিকে বাঁচাবে পিহু! জমজমাট পর্ব মন-ফাগুনে

বর্তমানে বাঙালি এই দমবন্ধ করা জীবনে একটু বিনোদনের খোঁজ পেতে চায়।সেইজন্য বাড়ি থেকে মাঝে মাঝে বেরিয়ে পড়া তো ঠিক আছে কিন্তু সব সময় তো আর বাড়ি থেকে বেরোনো যায় না তাই বাড়ির মধ্যেই বিনোদন খুঁজতে মানুষ বসে পড়ে টিভির সামনে। বর্তমানে সিরিয়াল গুলো মানুষের বিনোদন জগতের অন্যতম রসদ।

বিভিন্ন চ্যানেলে বিভিন্ন রকম সিরিয়াল হয় তার মধ্যে স্টার জলসা সিরিয়াল গুলো এখন যেন মানুষের মনে একটু বেশি ভালো লেগেছে।আলতা ফড়িং গাঁটছড়া খুকুমণি হোম ডেলিভারি অনুরাগ এর ছোঁয়া যেমন মানুষের মন জয় করে নিয়েছে সেরকম পুরনো সিরিয়াল বলতে মন ফাগুন এখনো পর্যন্ত টিআরপি রেটিং তালিকায় দুর্দান্ত ফলাফল করে যাচ্ছে।

বর্তমানে সিরিয়ালে দেখা যাচ্ছে যে প্রিয়াঙ্কার ষড়যন্ত্রের পিহু ঋষিকে ছেড়ে দিতে বাধ্য হচ্ছে এবং ঋষির সাথে প্রিয়াঙ্কার বিয়ে হতে চলেছে। এমতাবস্থায় জানা যায় যে পিহু প্রিয়াঙ্কার বিরুদ্ধে সমস্ত প্রমাণ জোগাড় করে ফেলেছে। এখন প্রিয়াংকা তার ড্যাডির ডকুমেন্টস গুলো খুব জলদি পিহুর হাতে তুলে দেবে।

অন্যদিকে দেখা যায় কিন্তু বিয়ের মন্ডপ ছেড়ে চলে যেতে চাইছে। সেই সময় ঋষি তাকে আটকে দেয়।এবং তাকে জিজ্ঞাসা করে যে এখন যদি মিস বৃষ্টি বাড়ির কোন বিপদ হয় তাহলে কী হবে, তখন পিহু জানায় যে তাহলে থেকে প্রতিবারের মতোই ঋষি বাঁচাতে নিশ্চয়ই ছুটে আসবে। ছোটবেলায় টুবাইদা যেরকম প্রিয়দর্শিনীকে আঙুলে আঙুল রেখে আটকাত সেরকমভাবেই ঋষি পিহুকে আটকাতে যায়।যদিও পিহু সেই বাঁধন ছাড়িয়ে চলে যেতে উদ্যত হয়।

অন্যদিকে সেই দৃশ্য দেখে প্রিয়াঙ্কা মনে মনে ভাবে যে এই যে একবার পিহু এখান থেকে বেরিয়ে গেল আর কোনদিনও সে তাকে ফিরে আসতে দেবে না।তাহলে কি প্রিয়াংকা অন্য কোনো বড় ষড়যন্ত্র করবে কি পিহুর উদ্দেশ্যে এইটা নিয়ে চিন্তায় রয়েছেন সিরিয়ালের অনুরাগীরা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button