Tollywood

প্রিয়াঙ্কার গায়ে চুলকানি হওয়ার পাউডার ঢেলে দিলো ঋষির ভাই-বোনেরা, মন্ডপ ছেড়ে পালালো প্রিয়াঙ্কা! জমে উঠেছে মন ফাগুন

বর্তমানে আমরা বিনোদনের রসদ খুঁজি সিরিয়ালে।ঘর থেকে বেরোনো একপ্রকার ভুলে গেছে, সাধারণ মানুষ বাড়িতে থেকে থেকে অভ্যাস হয়ে গেছে বিনোদন খুঁজতে একমাত্র টিভিতে। এই চ্যানেলগুলো দর্শকদের চাহিদা অনুযায়ী একের পর এক বিভিন্ন কনটেন্টের সিরিয়াল মানুষের মন জুগিয়ে যাচ্ছে। নতুন আসা ধারাবাহিকগুলো যেমন টিআরপি রেটিং তালিকায় ভালো ফলাফল করছে সে রকমই পুরনো স্মৃতির মধ্যে স্টার জলসার মন ফাগুন টিআরপি রেটিংয়ে দুর্দান্ত ফলাফল করেছে এমনকি মিঠাইকেও হারিয়ে দিয়েছে সে।

বর্তমানে মন ফাগুনে চলছে টানটান উত্তেজনা। সেখানে এখন ঋষি আর প্রিয়াঙ্কার বিয়ে দেখানো হচ্ছে। তবে এই বিয়েটা আদৌ হবে কিনা সেই নিয়ে মানুষের মনে যথেষ্ট প্রশ্ন আছে। প্রিয়াঙ্কার বাবার বিরুদ্ধে প্রমাণ খোঁজার জন্য পিহু যুধাজিতের বাংলোতে যায়।এদিকে পিহু কে দেখতে না পেয়ে ঋষি বিয়ের মন্ডপে যেতে চায় না কিন্তু তবুও সে যেতে বাধ্য হয়। তাকে আসতে দেখে তার চারিদিকে ঘুরে ঘুরে প্রিয়াঙ্কা নাচ করতে শুরু করে।অন্যদিকে ঋষির পরিবারের লোকেরা এই ঘটনা দেখে বিরক্ত, তারা মনেপ্রাণে চাইছে যে এই বিয়েটা না হোক।

প্রিয়াঙ্কার গলায় মালা পরাতে গিয়ে ঋষির হাত আটকে যাবে। মিস বৃষ্টি বাড়ির সঙ্গে নিজের বিয়ের কথা মনে পড়বে ঋষির। অন্যদিকে প্রমাণ খুঁজতে গিয়ে ভগবানের ছবি দেওয়া একটা লকারের খোঁজ পাবে পিহু।প্রিয়াঙ্কার বলে দেওয়া পাসওয়ার্ড নিয়ে সেটি খুলতেই যুধাজিৎয়ের বিরুদ্ধে গুচ্ছ গুচ্ছ প্রমাণ দেখা যাবে ওই লকারে।

এদিকে ঋষির ভাইবোনেরা প্রিয়াঙ্কার গায়ে চুলকানির পাউডার ঢেলে দেয়। প্রিয়াঙ্কা গা চুলকাতে চুলকাতে মন্ডপ ছেড়ে বেরিয়ে যায়। অন্যদিকে পিহু যুধাজিৎ বাবুর ভাড়া করা গুন্ডাদের খপ্পরে পড়ে। এখন ঋষি কি পিহুকে উদ্ধার করতে পারবে?জানতে হলে আপনাকে চোখ রাখতে হবে মন ফাগুনের এপিসোডে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button