Tollywood

মিঠাইয়ের জলের পাইপ নিয়ে হোলি খেলার দৃশ্য হুবহু টুকে দিলো মন ফাগুন! মন ফাগুনের ভক্তদের ট্রোল করছে মিঠাই অনুরাগীরা

সিরিয়াল নিয়ে স্টার জলসা এবং জি বাংলার অনুরাগীদের মধ্যে ঝামেলা লেগেই থাকে। কখনো গাঁটছড়া সেরা হয় আবার কখনো মিঠাই। আবার কখনো উমা নয়তো মনফাগুন। এই নিয়ে লড়াই লেগেই থাকে। সোশ্যাল মিডিয়ায় ফ্যান ক্লাব গুলোর যুদ্ধ হয়।

তবে আজ সকাল থেকে সোশ্যাল মিডিয়ায় যেটা নজরে পড়েছে তা দেখে মিঠাই ভক্তদের মুখ ভার। স্টার জলসার মন ফাগুন সিরিয়ালে ঋষি পিহুর জমিয়ে রোমান্স দেখানো হচ্ছে। দুজনেই জেনে গেছে যে তারাই হল প্রিয়দর্শিনী আর টুবাইদা।কিন্তু ঠাম্মি বলেছে যে দুজনের আবার বিয়ে দেবে আর সেইজন্য বিয়ের আগে দুজনকে আলাদা থাকতে হবে।

কিন্তু আজকের এপিসোডে দেখা যাবে ঠাম্মি কথা না শুনেই সকালবেলা চুপিচুপি বাগানে জলের পাইপ দিয়ে জল ছুঁড়ে জলকেলি করছে ঋষি এবং পিহু। তারপর ঋত্বিক সেখানে ঠাম্মি সহ বাড়ির সবাইকে নিয়ে হাজির করে। ঠাম্মি প্রচন্ড বকাবকি করবে দুজনকে।

 

কিন্তু এর মধ্যেই মিঠাই ভক্তরা একটা দাবি করে ফেলেছেন।তাদের দাবি যেভাবে জলের পাইপ নিয়ে দুজনে জলকেলি করছে সেই দৃশ্যটা পুরোপুরি মিঠাই আর সিদ্ধার্থের হোলির দিন জলের পাইপ নিয়ে রং খেলার দৃশ্যের সঙ্গে মিলে যাচ্ছে। তাহলে স্টার জলসাও তো জি বাংলার কপি করছে।

আসলে কিছুদিন আগে বিভিন্ন ফ্যান ক্লাবের বিশেষ করে স্টার জলসার সমস্ত ভক্তরা দাবি তুলেছিলেন যে যেভাবে গাঁটছড়ায় খড়ি কানের পাশে ফুল গুঁজছে সেটারই নাকি অনুকরণ করেছে জি বাংলার মিঠাই আর উর্মি। তখন স্বাভাবিকভাবেই জি বাংলার সদস্যরা খুব রেগে গিয়েছিলেন।

আর এবার তারা দুই দৃশ্যের মধ্যে মিল খুঁজে পেয়ে স্টার জলসা কে বলছেন চুরি করেছে মিঠাইয়ের থেকে।স্টার জলসার ভক্তরা যদিও এখনও পর্যন্ত এর কোন যথাযথ উত্তর দেয়নি তবে এর উত্তরও যে তারা জলদি দিয়ে দেবে একথা বলাই বাহুল্য।

 

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button