Tollywood

শোরগোল হোক,শিওর গোল হোক! মিঠাই টিমের সবাই মিলে দুপুর থেকে একই পোস্ট করে চলেছেন সোশ্যাল মিডিয়ায়, নতুন চমক আসছে মিঠাইতে?

জি বাংলার অন্যতম জনপ্রিয় সিরিয়াল হলো মিঠাই। বিগত 44 সপ্তাহ ধরে টিআরপি রেটিং তালিকায় এই সিরিয়াল 1 নম্বর স্থান ধরে রেখেছে কিন্তু পরবর্তীকালে গাঁটছড়ার হাতে সিরিয়ালের শীর্ষস্থান চলে যায়। তবে বরাবর নিজেকে প্রথম পাঁচ এর মধ্যে রেখেছে মিঠাই।

বর্তমানে চৈত্রের চমকে আমরা যে প্রোমো দেখেছি তা দেখে মিঠাই ভক্তদের মাথায় রক্ত উঠে গেছে। আমরা দেখতে পেয়েছি যে সিডের গাড়ি এক্সিডেন্ট হবে, তাকে ইচ্ছা করে লরি দিয়ে ধাক্কা মেরে খালের জলে ফেলা হবে। যখন জল থেকে গাড়ি তোলা হবে তাতে সিডের বডি পাওয়া যাবে না।

সবাই ধরে নেবে যে সিড মারা গেছে। অন্যদিকে সিড রকস্টার হয়ে ফিরে আসবে আর মিঠাই তাকে দেখে বলে উঠবে এই তো আমাদের উচ্ছেবাবু। এই নিয়ে জল্পনার শেষ নেই মিঠাই ভক্তদের মধ্যে। এক একজন এক এক রকম গল্পের প্রেডিকশন করছেন সোশ্যাল মিডিয়ায় কিন্তু আসল খেলাটা খেলবেন রাইটার শাশ্বতী ঘোষ।

তবে আজ দুপুর থেকেই তৈরি হলো অন্য রহস্য।মিঠাই টিমের প্রত্যেক সদস্যরা হঠাৎ করে ফেসবুকে পোস্ট করতে থাকেন শোরগোল হোক,শিওর গোল হোক। রাতুল, রাজীব দুজনেই এই পোস্ট করেছেন। সেইসঙ্গে মিঠাইয়ের ক্যামেরাম্যান রাজ দেব বোসও একই পোস্ট করেছেন।

তাহলে কি মিঠাইতে নতুন কোনো চমক আসতে চলেছে? যার হিন্ট দিলেন মিঠাই পরিবারের সদস্যরা? এমনিতেই সাসপেন্সের শেষ নেই তার উপর মিঠাই পরিবারের সদস্যদের এরকম পোস্ট মানুষের মনে বেশ চিন্তা ধরিয়ে দিয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button