Tollywood

কীরকম শাশুড়ি চাই সৌমিতৃষা নিজেই সেটা জানিয়ে দিলো সকলের সামনে,দেখুন তো, আপনার মা কি হতে পারবেন মিঠাইয়ের শাশুড়ি?

জি বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হলো মিঠাই। সুখে-দুখে মিষ্টি মুখে দেখতে দেখতে কেটে গেল একটা বছর। গল্পে অনেক পরিবর্তন হয়েছে কিন্তু আমাদের মিঠাই একই থেকে গেছে। এখনো সে ইস্টুপিড,লটপট,কেরাইসিস বলে ফেলে।তবে তার মুখে এই উচ্চারণ গুলো শুনতে কিন্তু আমাদের খুব ভালো লাগে।

বাস্তব জীবনে মিঠাই কেমন তার কিছুটা পরিচয় তার সোশ্যাল মিডিয়ায় পাওয়া যায়। সেখানে বিভিন্ন ধরনের ছবি পোস্ট করে মিঠাই আর করে রিল ভিডিও শেয়ার।এর থেকে একটা বিষয় স্পষ্ট যে 22 বছর বয়সী এই নায়িকা নাচে খুব পারদর্শী এবং তিনি ভীষণ শিব ভক্ত।

এছাড়া মা-বাবাকেও প্রচন্ড ভালোবাসেন মিঠাই আর তাই গতকাল মায়ের জন্মদিনের হ্যাপি বার্থডে ক্রিয়েটার বলে পোস্ট দিয়েছিলেন সৌমি। তবে তো গেল মা বাবার কথা কিন্তু তার জীবনের মনের মানুষটা কোথায়?অনেকেই ভাবেন আদৃতের সঙ্গে প্রেম করছেন আবার অনেকের ধারণা নিজের ভাসুর অর্থাৎ সোমের সাথে প্রেম রয়েছে মিঠাই এর। আবার মাঝে রিয়াজ লস্কর এর সঙ্গে তার সম্পর্ক নিয়ে গুঞ্জন ওঠে।

তবে মিঠাইয়ের মনের মানুষ কে আমরা জানতে না পারলেও মিঠাইয়ের কীরকম শাশুড়ি চাই আগামী জীবনে তা কিন্তু নয় নিজের মুখেই জানিয়ে দিয়েছে।কিছুদিন আগে সৌমি তার প্রোফাইল থেকে একটি ভিডিও শেয়ার করেছিলেন তার ক্যাপশন ছিল প্রত্যেকটা মেয়ে এরকমই শাশুড়ি চায়।

সেটি ছিল একটি স্ন্যাপডিল এর অ্যাড যেখানে দেখা যাচ্ছে ভারী লেহেঙ্গা পরে রিসেপশনে নতুন বউ অসুবিধা বোধ করছে বলে শাশুড়ি তাকে লং স্কার্ট আর টপ কিনে দিয়েছে। আর তাই পরেই নববধূ সবার সামনে ঘুরছে। মিঠাই এর এই বিজ্ঞাপনটি খুব ভালো লেগেছে এবং তিনি শেয়ার করেছেন এটা।

অর্থাৎ মনে মনে যে তিনি এরকম কুল শাশুড়িমাই চাইছেন একথা বলাই বাহুল্য। তাহলে মিঠাইয়ের পুরুষ অনুরাগীরা আপনাদের মা কি এরকমই কুল? তাহলে অপেক্ষা করুন কে বলতে পারে মিঠাইই হয়তো হবে আপনার ঘরের বউ।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button