Connect with us

Tollywood

অনুরাগীদের বড় অভিযোগ, চুরির দায়ে গ্রেফতার ‘মিঠাই’ ওরফে সৌমিতৃষা কুন্ডু!

Published

on

বর্তমানে জি বাংলার পর্দায় সম্প্রচারিত হওয়া ধারাবাহিক গুলির মধ্যে অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হলো ‘মিঠাই’। পরপর বেশ কয়েক সপ্তাহ ধরে টিআরপি রেটিং লিস্টের শীর্ষস্থানে রয়েছে এই ধারাবাহিকটি। তার পিছনে অনেকখানি কৃতিত্ব দর্শকরা দিচ্ছেন ধারাবাহিকের নায়িকা মিঠাই ওরফে সৌমিতৃষাকে।

তবে সম্প্রতি এক গুরুতর অভিযোগ অনুরাগীরা আনেন তার বিরুদ্ধে। সৌমিতৃষাকে রীতিমতো চুরির অপবাদ দেন অনুগামীরা। তবে পর্দার মিঠাই কী চুরি করেছে তা জানলে অবাক হবেন আপনিও ।অনুগামীদের অভিযোগ তিনি নাকি চুরি করেছেন লক্ষাধিক দর্শকের মন। একটি ফ্যান পেজ থেকে এই অভিযোগের কথা এদিন তোলা হলে মুহুর্তেই তা ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়।

এই অভিযোগে মেনে নিয়ে সৌমিতৃষা বলেছেন এ ধরনের অভিযোগে তিনি লজ্জিত নন বরং গর্ব বোধ করছেন। পাশাপাশি পোস্টটি নিজের সোশ্যাল মিডিয়াতেও শেয়ার করেন তিনি।

প্রসঙ্গত সৌমিতৃষা কিন্তু নতুন নন অভিনয় জগতে। এর আগে একাধিক সিরিয়ালে বিভিন্ন গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন তিনি। ‘গোপাল ভাঁড়’, ‘লৌকিক না অলৌকিক’ থেকে শুরু করে ‘কনে বউ’ এর মতো জনপ্রিয় ধারাবাহিকগুলিতে গুরুত্বপূর্ণ চরিত্রে ছিলেন তিনি।

তবে ‘মিঠাই’ করে যে জনপ্রিয়তা তিনি পেয়েছেন তা আগের ধারাবাহিকগুলো তাকে এনে দিতে পারেনি ।বলাই বাহুল্য তার এই নতুন জনপ্রিয়তা বেশ উপভোগ করছেন তিনি।

সম্প্রতি এক ইন্টারভিউতে অভিনেত্রী জানিয়েছেন মিঠাই ধারাবাহিকে মিষ্টি বিক্রেতার চরিত্রটি মোটেও সোজা ছিল না। তবে তিনি রিস্ক নিতে পছন্দ করেন আর সেই জন্যই অন্য রকমের চরিত্রটি করতে তিনি রাজি হয়েছিলেন।

তবে অন্য রকম কঠিন চরিত্র হলেও সৌমিতৃষা যে দারুন অভিনয় করে অনুরাগীদের মন জয় করে নিয়েছেন তা আর বলার অপেক্ষা রাখে না।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending