Bangla SerialTollywood

Mithai-Sid: সিডের নামের মালা জপছে মিঠাই! “কই কোনও অনুষ্ঠানে তো দিদিভাইয়ের নামে দুটো প্রশংসা অবধি করে না উচ্ছে বাবু!” আদৃত এত হিংসুটে?

উচ্ছে বাবু আর মিঠাই রানী ঠিক যেন রাম-সীতা। শুধু এই প্রজন্ম নয়, মা-কাকিমাদের প্রজন্মকেও নিখাদ আনন্দ দিয়ে চলেছে এই জুটি। শুরু থেকে পরকীয়া, সাংসারিক অশান্তি কিছু দেখায়নি ধারাবাহিক। বরং তার জায়গায় শুরু থেকেই প্রায় দেড় বছর ধরে ফোকাস করে চলেছে শুধুমাত্র সিধাই জুটি আর একান্নবর্তী মোদক পরিবারের উপর। আর তাই স্বাভাবিকভাবেই দর্শকদের ভালোবাসা বেড়েই চলেছে এবং সেই সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে ভক্তদের সংখ্যা।

Mithai hit serial Adrit Soumitrisha soc
সৌমীতৃষা এবং আদৃতের যে ঠিক কতগুলো সোশ্যাল মিডিয়ায় ফ্যান পেজ রয়েছে সেটা হয়তো গুণে ভক্তরা নিজেরাও বলতে পারবে না। কারণ ভক্তদের উন্মাদনা প্রকাশ করার জায়গা হচ্ছে এই ফ্যান পেজ এবং বিভিন্ন গ্রুপ যেগুলো দিনে দিনে বেড়েই চলেছে। কোথাও দুজনের আলাদা আলাদা ফ্যান পেজ আবার কোথাও সিধাই জুটিকে মনে রেখে ফ্যান পেজ তৈরি করছে ভক্তরা।

Mithai: জন্মদিনেই বুড়িয়ে গেল 'মিঠাই' সৌমিতৃষা! একই হাল উচ্ছেবাবুর, মাথায় হাত ভক্তদের - Mithai Update: Siddhartha and Mithai's pic as old man and wife goes viral, know more in details ...
কিন্তু এই মুহূর্তে মাথাচাড়া দিয়েছে সম্পূর্ণ একটা অন্যরকম বিষয়। আসলে ব্যাপারটা হল আমরা জানি তারকাদের জনসংযোগ বজায় রাখার জন্য বিভিন্ন অনুষ্ঠানে মঞ্চে গিয়ে অংশগ্রহণ করতে হয়। সেখানে একটা বিষয় বারবার মিঠাইয়ের ভক্তরা দেখেছে যে তাদের আদরের দিদিভাই যতবার মঞ্চে উঠেছে ততবার নিজের নামের সঙ্গে উচ্ছেবাবুর নাম নিয়েছে। কারণ মিঠাই নিজেও জানে এই দুটো নাম একে অপরের থেকে আলাদা নয়।

Daily soap 'Mithai' continues to top the TRP charts - Times of India
কিন্তু সেখানে আদৃত রায়ের একটা আলাদা মহিলা ভক্তদের সংখ্যা রয়েছে। সেখানে তো দূর এমনকি অন্যান্য মঞ্চে উঠেও কখনও মিঠাইয়ের নামে একটা কথা বলতে শোনা যায়নি অথবা তার নাম নিতে শোনা যায়নি। কেনো? এই প্রশ্নটা দেখা দিয়েছে মিঠাই ভক্তদের মনে।

আসলে বেশ কিছুদিন ধরে শোনা যাচ্ছিল এই দুই তারকার মধ্যে ব্যক্তিগত ঝামেলা হয়েছে যে কারণে তাদের পারস্পরিক কথা বলা বন্ধ হয়ে গেছে। খবরটা ছড়িয়ে পড়ার পরেই দুজনের ভক্তরা বারবার দুজনকে অনুরোধ করেছে যেন সমস্ত সমস্যা তারা মিটিয়ে নেয়। তারা চায় না দুজনের মধ্যে কোন মনোমালিন্য থাকুক বাসাটা কোনভাবে ধারাবাহিকের উপর প্রভাব ফেলুক।

আসলে ভক্তদের দাবি মিঠাইকে যেকোন অনুষ্ঠানে মঞ্চে উঠলেই শোনা যায় তার উচ্ছে বাবুর নাম নিতে। দুজনের মধ্যে যদি কোন মনোমালিন্য থেকেও থাকে সেটা প্রকাশ্যে আনতে চায় না সৌমীতৃষা। বরং দুজনের নাম নিয়ে থাকে সে সবসময়। কিন্তু আজ অবধি কোন অনুষ্ঠানে উচ্ছে বাবুর মুখে মিঠাইয়ের নামে একটা প্রশংসা তো দূর মিঠাইয়ের নাম উচ্চারণ করতেও শোনা গেল না। এখানেই ফারাক হয়ে গেল দুজনের, দ্বিধাবিভক্ত ভক্তরা। তাহলে কি নিজেদের ঝগড়াকে এখনো ভুলতে পারেনি আদৃত?

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button