Tollywood

Mir: লজ্জাহীনভাবে সামাজিক মাধ্যমে নিজের যৌ’ন আবেদন প্রকাশ করে ফেললেন মীর! “আমরা উত্তেজিত”, বলছে নেট নাগরিকরা

যতই তিনি হাস্যকৌতুক শিল্পী হোক না কেন বরাবর দর্শক তাকে বেশি ভালোবেসেছে সকাল ম্যান হিসেবে। কলকাতার বুকে এই বিশেষণটি ব্যবহার করলে একজনের ক্ষেত্রে ব্যবহার করা যায়। তিনি হলেন মীর আফসার আলী। হাস্যকৌতুক শিল্পী মীরকে রেডিওতে একেবারে অন্য আঙ্গিকে পেয়েছে তার ভক্তরা।

তবে বেশিদিন হয়নি রেডিওর সঙ্গে সম্পর্ক ছিন্ন করেছেন পেশাগতভাবে। সেই কথাও সোশ্যাল মিডিয়ায় লিখে নিজের অনুরাগীদের জানিয়েছিলেন এবং সেই খবর পেতেই মন ভেঙে গিয়েছিল হাজার হাজার রেডিও ভক্তদের। কারণ তাদের সকালটাই শুরু হতো মীরের কন্ঠ দিয়ে। সেটা যে আর শোনা হবে না।

রেডিওতে না থাকলেও সোশ্যাল মিডিয়ায় ভালো মতোই রয়েছেন মীর। মাঝে মাঝেই তার পোস্ট ভাইরাল হয়ে যায়। এবার আবার তেমনই একটি পোস্ট করলেন যা মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়েছে নেট দুনিয়ায়। মাত্র কিছুক্ষণ আগে এই বিশেষ পোস্ট করেছেন তিনি যেখানে নিজের যৌ’ন আবেদন শেয়ার করেছেন নিজের ভক্তদের মাঝে।

হ্যাঁ ঠিক পড়লেন যৌ’ন আবেদন যাকে ইংরেজিতে বলা হয় সে’ক্স অ্যাপিল। নিজের একটি ছবি পোস্ট করেছেন সেই সঙ্গে লিখেছেন “My sex appeal ~ My Mike ! অ-মাইক MIR!
#গপ্পোমীরেরঠেক শুরু হচ্ছে ২৩.০১.২৩ / I’m ready. Are you?”

গপ্পোমীরেরঠেক খুব তাড়াতাড়ি শুরু হতে চলেছে যার ঘোষণা কয়েকদিন ধরে করে চলেছেন মীর। সেখানে একান্তভাবে তাকে পাওয়া যাবে তার মত করে। তবে এই নতুন পোস্ট করার সঙ্গে সঙ্গেই উত্তেজিত হয়ে পড়েছে তার ভক্তরা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button