যেসব ব্রান্ডের ব্যাগ ব্যবহার করেন মিমি, নুসরাত, শুভশ্রী…দামে চমকে যাবেন বড়লোকরাও! একটার দামে হবে আপনার একমাসের স্যালারি

বর্তমানে অভিনেত্রীরা যেরূপ ব্র্যান্ডের ড্রেস (Branded Dress) পড়েন, ঠিক তেমনি তাঁদের নিত্য প্রয়োজনীয় জিনিসগুলোও হয় ব্র্যান্ডেড। ছোট থেকে বড় সকলকিছুই তাঁরা ব্যান্ডেড ব্যবহার করেন। জানেন কি টলিউডের জনপ্রিয় অভিনেত্রী (Tollywood Actress) মিমি (Mimi), নুসরাত (Nusrat)শুভশ্রী (Subhasree) কোন ব্র্যান্ডের ব্যাগ ব্যবহার করেন? সেই ব্যাগের দাম শুনলে আপনার চোখ কপালে উঠবে।

আমরা আগেই জানি, বলিউড অভিনেত্রীরা অনেকেই প্রচুর টাকার ব্যাগ ব্যবহার করেন। তবে টলিউড অভিনেত্রীরাও তাঁদের থেকে কিছু কম যায় না। বর্তমান ফ্যাশন সেন্সর মধ্যে আকর্ষণীয় হল হ্যান্ড ব্যাগ। বহু বলিউড তারকা হামেশাই তাঁদের ব্যয়বহুল ব্যাগের জন্য শিরোনামে এসেছেন। পাশাপাশি নেটিজেনরাও এই বিষয়ে অনেক বেশি কৌতূহলী।

জুতো, জামা, জুয়েলারির সাথে কোন ব্র্যান্ডের ব্যাগ ব্যবহার করছেন সেই নিয়েও আগ্রহী সকলে। উল্লেখ্য, তিন অভিনেত্রী মিমি, নুসরাত ও শুভশ্রীর কথা উল্লেখ করা যাক। সম্প্রতি একটি সুন্দর ড্রেসে দেখা মেলে অভিনেত্রী নুসরাতকে। কিন্তু ড্রেসের থেকেও তাঁর ব্যাগের দিকে বেশ ছিল যায় দর্শকদের। তাঁর হাতে ফরাসি ব্যয়বহুল ব্যাগ হাতে দেখা যায়।

অভিনেত্রীর হ্যান্ডব্যাগটি ছিল আইকনিক মনোগ্রামের বিশেষ কালেকশন। ব্যাগটির সামনের দিকে রয়েছে মনোগ্রাম ক্যানভাস ও উল্টোদিকে রয়েছে রিভার্স মনোগ্রাম ক্যানভাস। আকারেও ব্যাগটি বেশ বড়। জানা গিয়েছে, ব্যাগটির দাম দু লক্ষ টাকা। পাল্লা দিয়ে যেন এগোচ্ছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। তাঁর একাধিক ব্যাগ রয়েছে। সম্প্রতি প্যারিস ট্রিপে গিয়েছিলেন তিনি। সেখানে তাঁর হাতে দেখা যায় দামি ব্র্যান্ডে ব্যালেন্সিয়াগার একটি ব্যাগ ক্যারি করতে।

একটি সুন্দর ড্রেস পড়া সত্ত্বেও তাঁর ব্যাগটি ছিল বেশি আকর্ষণীয়। দামি ব্র্যান্ডের এই ব্যাগ শো করার কোনও সুযোগ হাতছাড়া হতে দেননি তিনি। সেলফিতে স্পষ্ট বোঝা যাচ্ছে তাঁর সেই ব্যাগ। ব্যাগের উপর স্পষ্ট দেখা যাচ্ছে ব্যালেন্সিয়াগার লোগো। সেই দামি ব্যাগের দাম প্রায় সারানব্বৈ হাজার টাকা। মিমি চক্রবর্তীর কাছে একইরকম দামি ব্র্যান্ডের ব্যাগ আমরা দেখতে পেয়েছি। তাঁর কাছে দেখা যায় বহুমূল্য হ্যান্ডব্যাগ। এই ব্যাগটি ছিল ২০১৬ সালের কালেকশন। ব্যাগের মধ্যে স্পষ্ট ব্র্যান্ডের নাম ব্যালেন্সিয়াগা।

Back to top button