দিনে দুপুরে মহা বিপদে মিমি চক্রবর্তী! চুরি গেল দামি জিনিস! চোর ধরতে একাই ছুটলেন! অবশেষে উদ্ধার

বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেত্রী মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। বলাই বাহুল্য অত্যন্ত ব্যস্ত অভিনেত্রী তিনি। এক ঝাঁক প্রজেক্টের কাজ তাঁর হাতে। ব্যস্ততার পাশাপাশি অভিনেত্রী মিমি অত্যন্ত ফ্যাশন সচেতন। হালফ্যাশনের পাল্লা দিয়ে নানান ধরনের স্টাইল করতে দেখা যায় তাঁকে। সানগ্লাস পড়তেও বেশ ভালবাসেন মিমি। এই সানগ্লাস-ই নাকি গেল খোয়া! চোর ধরতে ছুটলেন‌ টলি ডিভা।

সম্প্রতি সোশ্যাল মিডিয়া একটি ভিডিও শেয়ার করে অভিনেত্রী নিজের হয়রানির কথা উল্লেখ করেন। দিব্যি ছিলেন ঘোষ মেরেছে হঠাৎ নাকি ছুটতে হচ্ছে চোর ধরতে! এ আবার কি! শেষমেষ কি ধরা পড়লো চোর? সবটাই অভিনেত্রী বলেছেন ভিডিও বার্তায়, যা দেখার পর‌ তাজ্জব অনুরাগীরা।

mimi chakraborty

সম্প্রতি বৃন্দাবন ঘুরতে গিয়েছিলেন অভিনেত্রী মিমি চক্রবর্তী। এদিন সকালে চোখে প্রিয় রোদচশমা পরে ভিডিও তুলছিলেন মিমি। ‌ হঠাৎ করেই ঘটে গেল অবাক করা কীর্তি। সোশ্যাল মিডিয়ায় মিমি শেয়ার করা ভিডিওটিতে দেখা যাচ্ছে, পাঁচিলের ওপর একটি বাঁদরের ভিডিও তুলছিলেন অভিনেত্রী। হঠাৎ করেই সে বাঁদরটি ছুটে এসে অভিনেত্রী চোখ থেকে সানগ্লাস খুলে নিয়ে পালায়।

এটি নাকি অভিনেত্রীর প্রিয় চশমা! সেটা নিয়েই নাকি পালালো বাঁদর! এরপর মিমিকে বলতে শোনা যায়, ‘একি এটা কোনও খাবার জিনিস নাকি যে চোখ থেকে খুলে নিলি’। অগত্যা বাঁদরের পিছনে খাবার নিয়ে ছুটলেন অভিনেত্রী। লক্ষ্য হলো সানগ্লাস ফেরত পাওয়ার। শেষমেষ চশমা নিয়েই ফিরলেন নায়িকা! অভিনেত্রী ছোটাছুটিতে হাল ছাড়লো বাঁদর।

Mimi

আরও পড়ুন:“বাবা চাননি আমি অভিনয় করি, কিন্তু আমি কথা রাখতে পারিনি!” আজ‌ও আক্ষেপ রয়ে গেছে বাবার! অকপট গীতা LLB’র হিয়া মুখার্জি

প্রিয় রোদ চশমা হাতে পেয়ে মুখে হাসি ফুটেছে অভিনেত্রীর। বাঁদরের সঙ্গে পাল্লা দিয়ে জিতে গেছেন তিনি। তারপরেই মজার ভিডিও শেয়ার করে নিয়েছেন অনুরাগীদের সঙ্গে। ভিডিওটির কমেন্ট সেকশন ভরেছে অনুরাগীদের। কেউ ইমোজী শেয়ার করেছেন তো কেউ অবাক হওয়ার ভঙ্গি দেখিয়েছেন।

Back to top button