Monali Thakur: “ইশ দেখেই বমি পাচ্ছে”! লিপ সার্জারি করিয়ে ঠোঁট ফুলিয়ে আরো সুন্দরী লাগার বদলে “পাক্কা রাক্ষসী” লাগছে গায়িকাকে! মোনালিকে তুলোধোনা করলো নেট দুনিয়া

যেমন রূপ তেমন গুণ। একদম রূপে গুণে লক্ষ্মী সরস্বতী বিরাজমন তাঁর মধ্যে। বলিউড আই’টেম সং থেকে রবীন্দ্র সংগীত সব তাঁর হাতের মুঠোয়। তাঁর কণ্ঠে যেন এক অদ্ভুত জাদু। ততটাই জাদু তাঁর রূপে। শুধুমাত্র হেসে তাকালেই ঘায়েল হয়ে যায় হাজার হাজার মেয়ের মন।

আর এতে বাঁধা নেই কোনও সীমানা। কাশ্মীর থেকে কন্যাকুমারী সর্বত্র তাঁর বিরাজ। আশা করি বুঝেই গিয়েছেন কার কথা বলছি? একদম ঠিক ধরেছেন কথা হচ্ছে বাংলার অন্যতম গর্ব মনালি ঠাকুরের। তিনি আমাদের বাঙালিদের গর্ব। এমনিতেও বলিউডে বাঙালিরা প্রথম থেকেই গানের জগতে রাজ করে।

তিনিও সেই রাজত্বের অন্যতম বড় একটা অংশ। তাই এত কিছু যার ঝুলিতে তাঁর যে অনুরাগীর লাইনটা অনেক লম্বা হবে সেই বিষয়ে সন্দেহ না হওয়াই উচিত। তবে নিজেকে একটু আড়ালেই রাখেন মনালি ঠাকুর। নিজের সোশ্যাল মিডিয়া থেকে মাঝে মধ্যে কিছু ছবি দেন।

সেখান থেকেই তাঁর অনুরাগীরা তাঁর সম্পর্কে জানতে পারেন। যেমন সম্প্রতি সুপার সিঙ্গার সিজন ফোরে তিনি বিচারকের আসনে রয়েছেন। আর সম্প্রতি শ্যুটের ফাঁকে কিছু নিজস্বী পোস্ট করেছেন গায়িকা।

 

অমনিই অনুরাগীরা প্রায় কাঁদতে বসেন। অনেকে তো লিখেছেন, ‘ তুমি এটা কি করলে? একটু ও মায়া লাগলো না?’ কারণ ছবিতে দেখে মনে হচ্ছে অভিনেত্রী লি’প জব করিয়েছেন। তবে অনেকেই আবার বলছেন যে এটা মেকাপের জন্য লাগছে। আবার অনেকেই লিখেছেন, নানা চুলের ভুল স্টাইল, মেকাপ আর ক্যামেরা অ্যাঙ্গেল সব মিলিয়ে এরকম উদ্ভট লাগছে, প্লাস্টিক সার্জারি করাননি তিনি। তবে এর আগেও লিপ জব করার জন্য মিমি, নুসরত, শুভশ্রী সবাইকেই কাঠগড়ায় উঠতে হয়েছে। মনালি ঠাকুরের লিপ জবের আশঙ্কা সত্যি হলে, তাঁকেই বোধয় কাঠগড়ায় উঠতে হবে।

Back to top button