Super Singer: রঙের উৎসবে রঙিন শিল্পীকে আহ্বান সুপার সিঙ্গার সিজন ফোরে! স্টেজ মাতিয়ে রাখতে হোলি স্পেশাল এপিসোডে আসছেন অনু মালিক!

বাংলা দর্শককে বিগত কিছু দশক ধরে গান-নাচের মাধ্যমে বিনোদন দিয়ে আসছে গুটি কয়েক টিভি চ্যানেল। স্টার জলসা (Star Jalsha) হচ্ছে অন্যতম। সেই স্টার জলসাতেই এখন চলছে গানের অনুষ্ঠান সুপার সিঙ্গার সিজন ফোর (Super Singer Season 4)। আর সুপার সিঙ্গারের প্রত্যেকটি এপিসোড যেন নতুন নতুন সারপ্রাইজ উপহার দিতে পছন্দ করে দর্শকদের।

সবসময় পারিপার্শ্বিক কী ঘটছে তার সঙ্গে তালে তাল মিলিয়েই নিজেদের এক একটা এপিসোড খুব যত্ন করে সাজিয়ে তোলেন নির্মাতারা। তাহলে বাদ যায় কীকরে দোল এবং হোলির চমক। যথারীতি বেশ ভালো মতোই রাঙিয়ে তোলা হয়েছে।
anuji

যথারীতি সোশ্যাল মিডিয়ায় সুপার সিঙ্গার সিজন ফোরের সেই এপিসোডের প্রোমো রীতিমতো ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। হবে নাই বা কেন! এখন বসন্ত কালে চারিদিকে রঙের উৎসব। এর মাঝে রঙিন শিল্পীকেই স্টেজে তুলে ধরেছেন নির্মাতারা। তিনি আর কেউ নন, বলিউডের জনপ্রিয় গীতিকার আনু মালিক।
anu 1

কিছু দিন আগেই কলকাতায় এসে এই দোল ও হোলি স্পেশাল এপিসোডের শ্যুট করে গিয়েছেন তিনি। গানের জগতে মানুষ গানের একটি রমরমা মঞ্চে এসে অবশ্যই অনেকটা ভালোবাসা কুড়িয়ে নিয়েছেন এবং নিজেও ঠিক ততটাই মাতিয়ে রেখেছিলেন।

আর সুপার সিঙ্গার সিজন ফোরে তিনিই প্রথম নন। একের পর এক ধামাকা তাঁরা আনতেই থাকছেন। যে সময় সারা ভারতবর্ষ জুড়ে ট্রেন্ডিং গান ছিল শাহরুখ খানের “পাঠান” সিনেমার “বেশরম রং”। সেই সময়
গানটি যিনি গেয়েছেন তাঁকেই নিয়ে আসা হয়েছিল স্টার জলসার সুপার সিঙ্গার সিজন ফোরের মঞ্চে।
IMG 20230310 WA0011

এই মুহূর্তে সুপার সিঙ্গার সিজন ফোরে সঞ্চালনার দায়িত্বে আছেন অভিনেতা যীশু সেনগুপ্ত। তিনি তো মাতিয়ে রাখেনই, তবে এবারে বিচারকের আসনও অদ্ভুতভাবে ভরপুর। সব মিলিয়ে মিশিয়ে বেশ পাঁচ মিশালী ব্যপার। গত সিজন থেকেই গায়ক শানতো ছিলেনই। এবার সেই দলে যোগ দিয়েছেন রুপম ইসলাম ও মণালি ঠাকুরও। তাহলে যারা সুপার সিঙ্গারেরও ভক্ত একদম মিস করবেন না শনি – রবি রাত ৯:৩০ থেকে হওয়া এই অনুষ্ঠানটি।

Back to top button