Tollywood

স্বচ্ছ পোশাকে শরীরের বিভিন্ন অংশ, ভাঁজ পরিষ্কার! ৪৮ বছর বয়সেও লজ্জা শরমের মাথা খেয়েছেন মালাইকা আরোরা! বিরক্ত নেটিজেন

বলিউডের যে সমস্ত অভিনেত্রী শরীর স্বাস্থ্য নিয়ে বরাবর সচেতন তাঁদের মধ্যে অন্যতম হলেন মালাইকা আরোরা। ৪৮ বছর বয়সও কতটা ফিট তার প্রমাণ হামেশাই মেলে নায়িকার সোশ্যাল মিডিয়া থেকে। কারণ তিনি বিভিন্ন সময় সোশ্যাল মিডিয়ায় শরীরচর্চার ভিডিও অথবা ছবি শেয়ার করে থাকেন নিজের অনুরাগীদের অনুপ্রাণিত করতে।

রবিবার অনুষ্ঠিত হলো ৫৮ তম ফেমিনা মিস ইন্ডিয়া ২০২২। এই অনুষ্ঠানের রেড কার্পেট ছিল চোখে পড়ার মতো। একরাশ তারকার ঢল নেমেছে একসঙ্গে। এ বলে আমায় দেখ ও বলে আমায়। তাদের মধ্যে থেকেই নজর কেড়ে নিলেন মালাইকা।

যাঁরা মালাইকাকে নিয়মিত ফলো করেন তাঁরা জানেন নায়িকা মডেলিং থেকেই উঠে এসেছেন এই গ্ল্যামার দুনিয়ায়। অভিনয়ের পাশাপাশি তিনি সমানভাবে মডেলিংকে বাঁচিয়ে রেখেছেন নিজের কেরিয়ারে।

তাই বিভিন্ন ফ্যাশন শোয়েও হরদম দেখা যায় এই অভিনেত্রীকে। আর এই অনুষ্ঠানেও তার ব্যাতিক্রম থাকল না। একটি গোল্ডেন গ্লিটার পোশাকে হাজির হয়েছিলেন নায়িকা। বলা যায় সেটা একধরনের গাউন। তার সঙ্গে গলায় নেক পিস এবং মানানসই হাই হিলস। চুল খোলা তবে সুন্দরভাবে সেট করা। মেকআপ ছিল একেবারেই সাদামাটা। কিন্তু সেই পোশাকের কারণেই কটাকে শিকার হতে হলো মালাইকাকে।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

পোশাকের মধ্য দিয়ে নায়িকার শরীরের বক্ষ বিভাজিকা থেকে শুরু করে বিভিন্ন অংশ এবং ভাঁজ ফুটে উঠেছে স্পষ্টভাবে। তা দেখে অনেকের পছন্দ হয়নি সেটা কমেন্ট বক্স থেকে স্পষ্ট। বহু মানুষের বক্তব্য লজ্জা শরমের মাথা খেয়েছেন ৪৮ বছর বয়সী এই নায়িকা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button