Madhumita Sarcar: ডিপ নেক ব্লাউজ, খুলে বেরিয়ে আসতে চাইছে স্ত’ন! “উ’ষ্ণতা ছড়ানো কাকে বলে মধুর থেকে শিখুক মেয়েরা”, ছবি দেখে ক্লিন বোল্ড হয়ে গেলো সব ছেলেপিলে

এখন তো টলিউডে তাবড় তাবড় অভিনেত্রী। আর তাঁদের তেমনই নিজেদের একটা গোটা জগৎ। এই তালিকায় একদম প্রথম দিকে রয়েছেন অভিনেত্রী মধুমিতা সরকার। আসলে বলতে গেলে, সবাই একদিকে আর মধুমিতার স্টাইল আইকন একদিকে।

বাংলা ইন্ডাস্ট্রির প্রথম সারির সবাই এখন এক একজন ফ্যাশন আইকন। সোশ্যাল মিডিয়ার দৌলতে এখন নিজের কাছের ও পছন্দের তারকাদের সরাসরি ফলো করে যোগাযোগ করতে পারেন। তারকারাও এটা বেশ পছন্দ করেন। তাঁরাও হতাশ করতে চান না তাঁদের অনুরাগীদের। তাই নিত্য নতুন ভাবে তাঁদের নিজেদের বিষয়ে জড়িয়ে রাখার চেষ্টা করেন।

madhumita Sarcar

তাঁকে সব রঙেই ভালো লাগে। কিন্তু লাল, সাদা আর নীল রঙে যেন একটু বেশিই ভালো লাগে। আর মাঝে মধ্যে সাদা আর লালে ধরে দিলেও সম্প্রতি ধরা দিলেন নীল রঙে। তাও আবার নিল রঙের শাড়িটা। আর ব্যাস ছবি ছাড়তেই ঘায়েল তাঁর অনুরাগীরা।

ছবিতে বরাবরের মতোই নিজের দুষ্টু – মিষ্টি স্বভাবে ধরা দিয়েছেন তিনি। আর অনেকের মনে হয়েছে বিবাহ বিচ্ছেদের পর তাঁদের পরিচিত “পাখি” তাঁর মিষ্টি স্বভাব হারিয়েছে। বরং এখন একটু বেশিই নটি হয়ে গিয়েছেন।

madhumita Sarcar

এখন যেন তাঁর সবেতেই হ’টি – ন’টির। তাই নিয়ে বেশ কটাক্ষের শিকার হতে হয়। তবে তাতে থরেই কেয়ার মধুমিতার। বরং সদ্য সদ্য তাঁর ইনস্টাগ্রামে ফলোয়ার ১ লাখের অনেক বেশি হয়ে গিয়েছে। আর তাঁর সেলিব্রেশনেই ব্যস্ত।

তবে ওই যে নীল শাড়ি। তাতে পরনে ছিল ডিপ ভি নে’কের নীল ব্লা’উজ। আর হালকা মানানসই মেকাপ। তাতেই মানানসই গোল্ডেন ও নীল ম্যাচিং চো’কার। ব্লাউজে বেশ স্পষ্ট তাঁর ব’ক্ষ’যুগল। ছবি দেখেও যেন মনে হচ্ছে, ফোকাস ইচ্ছে করে অন্যরকমই রাখা হয়েছে যাতে আরও বো’ল্ড লাগে।

madhumita Sarcar

Back to top button