‘হে মধু তোমার চাক দেখা যাচ্ছে’! সে’ক্সী সান্টা সাজল মধুমিতা! উপচে পড়ল কমেন্ট

সোশ্যাল মিডিয়ায় (Social Media) কটূক্তির শিকার টলি অভিনেত্রী মধুমিতা সরকার (Madhumita Sarcar)। সম্প্রতি তাঁর পোস্ট করা একটি ছবির পরিপ্রেক্ষিতে ভেসে এলো নোংরা ইঙ্গিত। কালো ডিপনেক ড্রেসের লাস্যময়ী মধুমিতার ছবি পোস্ট হতেই কমেন্টস সেকশনে নজর পড়লো- “হে মধু তোমার তো চাক দেখা যাচ্ছে।” ছবিটিতে বোল্ড লুকে ধরা দিয়েছেন অভিনেত্রী (Actress) । যা দেখেই কার্যত তেড়ে এলেন নেটিজেনেরা।

ডিসেম্বরের শহরে উষ্ণতা চড়িয়েছেন অভিনেত্রী মধুমিতা সরকার। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে দুটি ছবি পোস্ট করছেন অভিনেত্রী। ছবিটিতে কালো শর্ট ড্রেসে হট বোল্ড লুক মধুমিতার। ফুল স্লিভ ড্রেসটির গলা থেকে শরীরের গভীর পর্যন্ত সরু সুতোর বাঁধন। আর সেখানেই উন্মুক্ত মধুমিতার
ক্লিভেজ। আর সেই ছবি দেখেই কাত অনুরাগীরা।

মধুমিতার ব্ল্যাক, শর্ট, ফুলস্লিভ ড্রেসের নেকের দুদিকে কালো লেসের কাজ। অভিনেত্রীর চুল খোলা ও চোখে মোহময়ী দৃষ্টি। পোস্ট হওয়ার অল্প সময়ের মধ্যেই ছবিটিতে লাফিয়ে বাড়ছে লাইক সংখ্যা তবে তার মাঝেই নজরে পড়ছে একের পর এক কটূক্তি থেকে নোংরা ইঙ্গিত। যদিও মধুমিতার ছবি থেকে চোখ সরছে না অনুরাগীদের।

কমেন্টস সেকশনে কেউ লিখছে, “এরপর বলিউড তোমাকে খুঁজবে”। তো কারোর মন্তব্য “দিদি যখন নিজেই উরফি দিদির ফ্যান”। আবার কারোর মন্তব্য “এটা মধুমিতার সবচেয়ে সুন্দর ছবি”। আবার কেউ বলছেন, “দিন দিন শালীনতার সীমা ছাড়িয়ে যাচ্ছে।” যদিও কমেন্টস সেকশনের দিকে নজর দিতে নারাজ মধুমিতা। তাই নোংরা ইঙ্গিত দেখেও মুখে কুলুপ এঁটেছেন অভিনেত্রী।

কিছুদিন আগেই মুক্তি পেয়েছে মধুমিতা সরকার ও অপরাজিতা আঢ্যর যুগলবন্দি ছবি ‘চিনি 2’। নতুন বছরে আসছে অভিনেত্রীর পরবর্তী ছবি ‘কে প্রথম কাছে এসেছি’। এই ছবিতে বিক্রম চ্যাটার্জির সঙ্গে জুটি বেঁধেছেন মধুমিতা। আসছে বছরে ফের এক ঝাঁক কাজ আসছে তাঁর। দর্শকদের মন রাখতে পর্দায় ফিরবেন তিনি।

Back to top button