Tollywood

এবার পুষ্পার উ আন্টাভা গানে নাচু নাচু করল মধুবনী পুত্র ছোট্ট কেশব!ভিডিও ভাইরাল মুহূর্তেই

বাংলা স্টার কিডদের মধ্যে অন্যতম জনপ্রিয় হলো ইউভান চক্রবর্তী। শুভশ্রী গাঙ্গুলী এবং চক্রবর্তীর ছোট পুত্র সোশ্যাল মিডিয়ায় ভীষণ জনপ্রিয়। তবে সেই সঙ্গে আরেকজন তারকা শিশুও কিন্তু সাধারণ মানুষের মধ্যে বেশ জনপ্রিয়, তিনি হলেন ছোটপর্দার তারকা রাজা গোস্বামী এবং মধুবনী গোস্বামীর পুত্র কেশব গোস্বামী।

মা মধুবনী গোস্বামী অত্যন্ত ঠাকুর ভক্ত। বিশেষ করে গোপালের ভক্ত হওয়ায় ছেলের নাম শখ করে রেখেছিলেন কেশব। প্রথমে ছেলের মুখ সকলের সামনে না নিলেও পরবর্তীকালে কেশবকে সবার সামনে নিয়ে আসেন মধুবনী।এরপর থেকে তাদের সোশ্যাল মিডিয়া প্রোফাইলে প্রায়শই কেশবের ফটো এবং ভিডিও দেখা যায়।

এক রত্তি কেশবকে দেখতে ভীষণ মিষ্টি হয়েছে।তাকে নিয়ে রাজা এবং মধুবনী ইউটিউবে ভিডিও করেন। তাদের নিজস্ব একটি ইউটিউব চ্যানেল আছে যা সাবস্ক্রাইবার সংখ্যা প্রচুর বেশি। কেশবের দৈনন্দিন জীবনের প্রতিচ্ছবি ফুটে ওঠে সেই চ্যানেলে।

মধুবনী নিজে একজন ব্যস্ত মানুষ একদিকে ছেলেকে একা হাতে সামলানো, অন্যদিকে নিজের বিউটি সাঁলন পরিচালনা করা। এছাড়াও সোশ্যাল মিডিয়া প্রোফাইলে ভিডিও এডিট করে দেওয়া তো আছেই। তবে দক্ষ হাতে সবটা সামলাচ্ছেন মধুবনী। আর এবার তিনি নিজের ফেসবুক প্রোফাইল থেকে একটি মিষ্টি ভিডিও শেয়ার করেছেন।

যেখানে ছোট্ট কেশবকে তার বাবার সঙ্গে নাচতে দেখা যাচ্ছে। পুষ্পার বিখ্যাত উ আন্টাভা গানে তার বাবা তার সামনে নাচছে আর সেই দেখে সে খিলখিলিয়ে হাসছে এবং নিজেও নাচার চেষ্টা করছে।

এই ভিডিও দেখে নেটিজেনরা ভীষণ খুশি হয়েছেন। প্রাণবন্ত কেশবকে নাচতে দেখে তারা ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন রাজা এবং মধুবনীর একরত্তি কে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button