Connect with us

Tollywood

একসময় কেশবের মুখ দেখাতে চাননি অথচ আজ সেই মধুবনীর ছেলেই হয়ে উঠল বড় ইউটিউবার!

Published

on

বর্তমান যুগে সোশ্যাল মিডিয়া কিন্তু একটি শক্তিশালী মাধ্যম জনপ্রিয় হয়ে ওঠার জন্য। এখানে আপনার একটা ভিডিও আপনাকে রাতারাতি ভাইরাল করে তুলতে পারে নিমেষের মধ্যেই।তাই এখন অনেকেই নিজেদের পেশা হিসেবে সোশ্যাল মিডিয়ায় কন্টেন্ট বানানোটাকে বেছে নিচ্ছেন।

আমাদের বিনোদন জগত টা বড়ই অনিশ্চিত।আজ হয়তো আপনার কাছে প্রচুর কাজ থাকতে পারে কিন্তু হয়তো আগামী কয়েক বছর আপনি কোন ভাল কাজই পেলেন না। এরকম ভাবেই চলে টলিউড বলিউড থেকে সমস্ত ইন্ডাস্ট্রি। সেজন্যই এখন তারকারা নিজেদের একটি ইউটিউব চ্যানেল খুলে সেখানে বিভিন্ন রকমের কনটেন্ট দিতে শুরু করেছেন। সেগুলো ভাইরালও হয় নিমেষে ফলে তাদের নতুন উপার্জনের পথ খুলে যাচ্ছে।

ঠিক এরকমটাই ভেবে নতুন ইউটিউব চ্যানেল খুলেছেন মধুবনী গোস্বামী। একসময় তিনি দাপিয়ে বেড়িয়েছেন টেলিভিশন জগত। কিন্তু এখন স্বামী-ছেলে নিয়ে সুখে শান্তিতে সংসার করছেন। অবশ্য নিজের বিউটি সাঁলোও খুলেছেন তিনি। সবমিলিয়ে দিন কেটে যায় তার‌।

ছেলের বয়স সবে সাত মাস। ছেলের জন্য কোন আয়া রাখেননি মধুবনী। তিনি একাই সব কাজ নিজের হাতে করেন। এর মাঝেই তিনি একটি ইউটিউব চ্যানেল খুলে ফেলেছেন। যেখানে কেশবের খেলার ভিডিও আপলোড করেছেন মধুবনী। কেশবকে বাবার সাথে খেলু খেলু, মায়ের সঙ্গে নাচু নাচু করতে দেখে অনুরাগীরা আহ্লাদে আটখানা‌।

একটা সময় ছিল যখন মধুবনী ছেলের মুখ সকলকে দেখাতে চাননি। সবসময় ছেলেকে পিছন থেকে দেখাতেন। কখনো ছেলের মুখে বসিয়েছেন স্টিকার। এই নিয়ে তাকে কম কটাক্ষের মুখে পড়তে হয়নি।

কিন্তু এরপর একদিন হঠাৎ করেই তিনি ছেলের ছবি দেন। আর এখন তো ছেলের ভিডিও আপলোড করেছেন ইউটিউবে। সেই ভিডিও লোকে ভীষণ পছন্দ করেছেন। ভিডিওটিকে ভালবাসায় ভরিয়ে দিয়েছেন সকলে।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending