Tollywood

অবশেষে হবে ফুলু আর লালুর বিয়ে! অংকুর নিজের হাতে দুজনের বিয়ে দেবে দাঁড়িয়ে থেকে আর মুখে ঝামা ঘষবে চড়ুইয়ের, জমজমাট পর্ব ধূলোকণায়

কিছুক্ষণ আগেই বেরিয়েছে চলতি সপ্তাহের টিআরপি রেটিং যেখানে আমরা দেখতে পাচ্ছি যে প্রথম স্থান দখল করেছে মিঠাই এবং আলতা ফড়িং। সম্প্রচার শুরু হওয়ার পর থেকে এই প্রথমবার প্রথম হল আলতা ফড়িং যদিও এর আগে সে কখনোই প্রথম পাঁচ থেকে বেরোয়নি। তবে ধূলোকণা ও কিন্তু ভালই ফলাফল করছে প্রথম পাঁচ থেকে সে নিজেও বেরিয়ে যায় নি বিগত কয়েক সপ্তাহে।

তবে আগামী সপ্তাহে যা হতে চলেছে তাতে মনে হচ্ছে তার পরের সপ্তাহে টিআরপি রেটিংয়ে আবার প্রথম হবে ধূলোকণা।আমরা সকলেই জানি অংকুর এর সঙ্গে ফুলঝুরি বিবাহ করতে রাজি হয়েছে এবং লালন বুকে কষ্ট চেপে সেই দৃশ্য দেখছে আর চড়ুই ঠিক কী অনুভূতি হবে ঠিক করতে পারছে না তার কারণ অনেক বড় লোকের ছেলে এবং বিদেশে থাকে। চড়ুই আশাই করতে পারছে না যে ফুলঝুরি তাকে হারিয়ে দিয়ে এত বড়লোক বাড়িতে চলে যাবে।

তবে এর মধ্যেই চলে এলো স্টার জলসার নতুন প্রোমো‌।যেটা দেখে আনন্দে উৎফুল্ল দর্শকরা তার কারণ এখানে অংকুর বিয়ের দিন ঘটাবে অভাবনীয় ঘটনা। যখন ফুলঝুরি কে নিয়ে আসা হবে কনের সাজে তখন লালন চলে যেতে যাবে আর অংকুর তাকে আটকে দেবে আর বলবে কোথায় যাচ্ছ লালন? আজ তো তোমার বিয়ে, ফুলঝুরির সঙ্গে তোমার বিয়ে হবে এখন। সেই শুনে চড়ুই রেগে যায় আর বলে যে, না। তখন অঙ্কুর বলে যে হ্যাঁ এটাই হবে। ‌ মিনি দিদির খুব আনন্দ হয়েছে তার লালন আর ফুলঝুরির বিয়ে হবে বলে।

এই প্রোমো দেখে সকলের চোখ কপালে উঠে গেছে।অনেকের প্রশ্ন করেছেন যে চড়ুই এর সঙ্গে লালনের ডিভোর্স না হলে বিয়ে হবে কী করে তবে জানা যাচ্ছে যে আজকের এপিসোডে ডিভোর্সের প্রসঙ্গটা আসবে। তাই আমরা ভবিষ্যতে দেখতে পাচ্ছি লালনের ফুলঝুরি আবার একসঙ্গে মিলে লালঝুড়ি হয়ে যাবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button