Manali Dey: ফিরছে ধূলোকণার ‘ফুলঝুরি’ মানালি দে! স্টার জলসা আর নয়! কবে কোথায় আসছে সিরিয়াল?

বছরের প্রথম থেকেই শুরু হয়েছে একাধিক নতুন ধারাবাহিক। বন্ধও হয়েছে অনেক পুরোনো ধারাবাহিক। এর মধ্যে কিছু মেগার গল্পে এসেছে নতুন নতুন ট্যুইস্ট। নতুন মেগা আসায় পাল্টাচ্ছে সম্প্রচারের সময়ও। বর্তমানে ধারাবাহিকগুলো টিকে রয়েছে টিআরপির উপর। যার টিআরপি যত বেশি, সেই ধারাবাহিক তত বেশিদিন স্থায়ী থাকে।

আর টিআরপিতে তলানিতে গেলেই ইতির খাতায় নাম লেখাতে হয় সেই ধারাবাহিককে। বলাই যায়, বর্তমানে ধারাবাহিকগুলোর মধ্যে কম্পিটিশনটা খুব কঠিন হয়ে পড়েছে। সম্প্রতি জি বাংলার আসতে চলেছে পরপর তিনটি ধারাবাহিক, যাঁর মধ্যে একটি হল ‘ফুলকি’। ইতিমধ্যে ধারাবাহিকের প্রোমো এসে গিয়েছে। এবার জানা যাচ্ছে, স্টার জলসার নায়িকা ফিরছেন জি বাংলায়। স্টার জলসা ছাড়লেন মানালি দে। শেষ তাঁকে দেখা গিয়েছিল ‘ধুলোকণা’ ধারাবাহিকে। ইন্দ্রাশীস রায়ের বিপরীতে ছিলেন মানালি। লালন আর ফুলঝুরির জুটি বেশ পছন্দ ছিল দর্শকদের।

তবে এবার মানালি চার কন্যের গল্প নিয়ে ফিরছেন জি বাংলায়। শোনা যাচ্ছে, মানালির সঙ্গে থাকছেন স্নেহা চট্টোপাধ্যায় আর বাসবদত্তা চট্টোপাধ্যায়। স্নেহাকে সম্প্রতি দেখা গিয়েছে ইন্দুবালা ভাতের হোটেল ওয়েব সিরিজেও। ইতিমধ্যে লুক সেট হয়ে গিয়েছে তিন অভিনেত্রীরই। বাসবদত্তা সংবাদ মাধ্যমকে জানান, ‘সদ্য লুক সেট হয়েছে। তবে এখনই কিছু বলতে পারব না চরিত্র নিয়ে’।

অন্যদিকে স্নেহা বলেন, ‘ছোট পর্দায় নেগেটিভ চরিত্র করতে আর ভালো লাগছে না। এমন কিছু করতে চেয়েছিলাম যা দর্শক মনে প্রভাব ফেলবে। এখানে আমার চরিত্রটা একটু ঠোঁটকাটা, মুখরা স্বভাবের”। ধারাবাহিকে কেন্দ্রীয় চরিত্রে থাকতে পারেন সৌমিলি বিশ্বাসেরও। পাশাপাশি ‘একেন’ ওয়েব সিরিজে কাজ করা সৌম্য বন্দ্যোপাধ্যায়ও থাকতে পারেন এখানে। মোটকথা বলাই যায়, খ্যাতি নায়ক-নায়িকারা থাকছে এই মেগে।

নতুন এই ধারাবাহিক আসার খবর শুনে বেশ খুশি দর্শক। একাংশের ধারণা, জি বাংলা এই সিরিয়ালকে রাখতে পারে স্টার জলসার ‘অনুরাগের ছোঁয়া’র বিপরীতে। টিআরপি তালিকায় সর্বদা প্রথম সারিতে রয়েছে অনুরাগের ছোঁয়া। মাঝে মুকুট সিরিয়ালকে নিয়ে আশা হলে আপাতত সেখানে দেওয়া হয়েছে ইচ্ছে পুতুল-কে। কিন্তু তাতেও খুব একটা লাভ হয়নি। আর তাই এখন ভরসা মানালি-বাসবদত্তা-স্নেহার এই নতুন মেগা। জুন থেকে ধারাবাহিকের শ্যুটিং শুরু হতে পারে।

Back to top button