Bangla Serial

Dhulokona Actress: ‘ধুলোকণা’তে দুর্দান্ত অভিনয় করে দর্শকের নজর কেড়েছিলেন এই নায়িকা! শেষ হতেই নতুন কাজের অফার! সময় নষ্ট না করেই নতুন চরিত্র নিয়ে ফিরছেন জনপ্রিয় অভিনেত্রী

স্টার জলসার একটি অত্যন্ত জনপ্রিয় ধারাবাহিক ছিল ‘ধুলোকণা’। যেখানে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যেত অভিনেত্রী মানালি দে এবং অভিনেতা ইন্দ্রাশিষ রায়কে। তবে মুখ্য চরিত্রের পাশাপাশি অন্যান্য বেশ কিছু চরিত্র ছিল যেগুলি দর্শকের মন জয় করে নিয়েছিল। তার মধ্যে অন্যতম হলো মিনি চরিত্রটি। এই চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছিল অভিনেত্রী প্রীতি বিশ্বাসকে।

Watch Dhulokona Full Episode 486 Online in HD on Disney+ Hotstar
‘ধুলোকণা’ ধারাবাহিকে মিনি চরিত্রটি একটা অবোধ বালিকা বা পাগলির চরিত্র হলেও তার সদা সত্য কথা বলা এবং সৎ পথে চলা দর্শকের মন জয় করে নিয়েছিল। আর এই চরিত্রে দুর্দান্ত অভিনয় করে দর্শকের নজর কেড়েছিলেন অভিনেত্রী প্রীতি বিশ্বাস। এর আগে বেশ কিছু ধারাবাহিকে তিনি অভিনয় করলেও মিনি চরিত্রটি থেকে তার জনপ্রিয়তা আরো বেশি বৃদ্ধি পায়। তাই ‘ধুলোকণা’ শেষ হওয়ার পর থেকেই দর্শকদের মধ্যে আবেদন আসছিল যে আবার কবে প্রীতিকে তারা নতুন চরিত্রে দেখতে পাবে!

Dhulokona - Watch Episode 190 - Mini Consoles Phuljhuri on Disney+ Hotstar
তবে সেই চিন্তার অবসান ঘটলো, নতুন ধারাবাহিক ‘বালিঝড়ে’ ফিরতে চলেছেন সকলের প্রিয় পর্দার মিনি ওরফে অভিনেত্রী প্রীতি। একেবারেই নতুন একটি চরিত্রে দেখা মিলবে অভিনেত্রীর। অবশ্য প্রীতি ছাড়া ধারাবাহিকের মুখ্য চরিত্রে রয়েছে অভিনেতা কৌশিক রায়, ইন্দ্রাশীষ রায় এবং অভিনেত্রী তৃনা সাহা। এরা ছাড়া রয়েছে পলিটিশিয়ান এবং নায়িকার বাবার চরিত্রে ভরত কল। এই ধারাবাহিকের প্রথম প্রমো সামনে আসতেই বোঝা গেছে যে এটি ত্রিকোণ প্রেমের গল্প নিয়েই হতে চলেছে ।

ধূলোকনার 'মিনি' চরিত্রে জিতেছেন দর্শকের মন! আবারও এক ভিন্ন চরিত্রে পর্দায় অভিনেত্রী প্রীতি actress prity biswas coming on balijhor serial
প্রসঙ্গত দেখা যাচ্ছে বাবা সমুদ্র সেন নির্বাচনে জিতে তার সব দায়িত্ব মেয়ের কাঁধে তুলে দেন। আর সেই সঙ্গে তার বিশ্বস্ত কর্মী যে চরিত্রে অভিনয় করছে অভিনেতা কৌশিক রায়, তার সঙ্গে বিয়ের কথা ঘোষণা করেন। কিন্তু উল্টো দিকে তৃণা অর্থাৎ নায়িকার প্রেমিক হলেন ইন্দ্রাশিষ। এবার দেখার পালা যে নায়িকা কার কথা রাখে! বাবার কথা নাকি নিজের ভালোবাসার কথা? সেটা ধারাবাহিক শুরুর পরেই জানা যাবে আর এই গল্প দেখতে আগ্রহী হয়ে বসে রয়েছে দর্শকরা।

আরও পড়ুন:
Dhulokona: তার দুর্দান্ত অভিনয় মন জিতেছে সবার! ধুলোকনা শেষ হতেই পেলেন নতুন সিরিয়ালের ডাক! খুব তাড়াতাড়ি ফিরছেন এই নায়িকা

কিন্তু এই ধারাবাহিকের সঙ্গে দর্শকরা বহু মিল খুঁজে পাচ্ছে স্টার জলসার আরো দুই জনপ্রিয় ধারাবাহিক ‘ধুলোকণা’ এবং ‘খরকুটো’র। তাই এক অনুরাগী লিখেছেন, ‘বালিঝড়ের দূর্দান্ত Promo দেখেই ভালো লাগছে।এই নতুন গল্পে ধুলোকনা আর খড়কুটো পরিবার মিলে মিশে আছে… আরও অনেকে হবে এখানে দেখায়নি..ধুলোকনার মেজো মামী, মিনি দি, অঙ্কুর, লালন সব আছে আর খরকুটোর গুনগুন সৌজন্য জেঠুমনিও ছিল বোধ হয় মুখটা ঠিক করে দেখা যায়নি। কিন্তু গল্প টা বেশ জমজমাট হবে.. দেখার অপেক্ষায় রইলাম’।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button