Tollywood

সানলাইটের নতুন বিজ্ঞাপনে অসাধারণ অভিনয় করলেন কনীনিকা-স্বস্তিকা দত্ত! ‘এত সুন্দর বিজ্ঞাপন আগে দেখিনি’, কুর্নিশ জানাচ্ছে নেটপাড়া

এসো হে বৈশাখ এসো হে এসো, আর দুদিন পরেই এই গান গাইবে বাঙালি। চলে এলো আরেকটা নতুন বছর সেই সঙ্গে বাঙালি অনেক আশা ভরসা নিয়ে শুরু করবে নতুন ১৪২৯ বঙ্গাব্দ।এই বছর যেন মানুষ একটু বেশি উৎসাহ নিয়ে বর্ষবরণ করবে কারণ গত দু’বছর করোনার কারণে মানুষ সেরকম ভাবে আনন্দ করতে পারেনি।

বাংলা টেলিভিশন ইন্ডাস্ট্রিও সেজেগুজে উঠছে বর্ষবরণ করবে বলে। জি বাংলায় প্রথমবারের মতো দেখা যাবে গঙ্গাবক্ষে বর্ষবরণ অন্যদিকে স্টার জলসায় হবে নববর্ষে অনুরাগের ছোঁয়া। তারকারা সব বাঙালি সাজে মেতে উঠবেন নাচে গানে।

আর এরমধ্যেই সানলাইটের তরফ থেকে নিয়ে আসা হল বর্ষবরণের নতুন বিজ্ঞাপন। যেখানে আমরা দেখতে পাব কনীনিকা ব্যানার্জি এবং স্বস্তিকা দত্তকে। কী করে বলবো তোমায় সিরিয়ালের পর আমরা ছোটপর্দায় আর স্বস্তিকাকে দেখতে পাইনি।তিনি ওয়েব সিরিজের কাজে ব্যস্ত ছিলেন।

তাই এতদিন পরে তাকে কনীনিকা ব্যানার্জির সঙ্গে এই বিজ্ঞাপনে দেখে মানুষ ভীষণ আনন্দিত। এক মা মেয়ের গল্পকথা বলবে এই বিজ্ঞাপন।মায়ের বর্ধমানের ছোট্ট শাড়ির দোকান বড় করার অনেক ইচ্ছা ছিল কিন্তু পরিস্থিতির চাপে করে উঠতে পারেনি। মেয়ে কলকাতায় চৈতালি নামে তাঁতের বুটিক খুলবে বড় করে। মা মেয়ের এই সুন্দর উপাখ্যান পর্দায় ফুটিয়ে তুলেছেন কনীনিকা এবং স্বস্তিকা‌‌।

কীভাবে সানলাইট কাপড়ের সঙ্গে সঙ্গে জীবনের রঙ ধরে রাখে তা মেলে ধরা হবে এই বিজ্ঞাপনের মাধ্যমে। ‘এত সুন্দর বিজ্ঞাপন পয়লা বৈশাখ উপলক্ষ্যে বহুদিন পরে দেখলাম’, বলছেন নেটিজেনরা। সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যেই ভাইরাল এই ভিডিওটি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button