ফিরে দেখা ২০২৩ এর টলিউডে সম্পর্কের ছন্দপতন! আর সম্পর্ক জোড়েনি তাদের

কালের নিয়মে একটানা ছন্দে বয়ে চলেছে সময়। আর কারোর কারোর জীবনে ঘটছে ছন্দপতন। ভাঙছে সম্পর্ক (Tollywood Breakups 2023)। ২০২৩শে টলিপাড়ার সম্পর্কের ভাঙন ফিরে দেখল আমাদের পোর্টাল।

তথাগত ও ঋতাভরী (Tathagata Chatterjee and Ritabhari Chakraborty)- তথাগত ও ঋতাভরীর প্রেমের কথা কারোর অজানা নয়। তাঁদের প্রেম ভেঙেছে চলতি বছরের এপ্রিলে। ২৬ এপ্রিল রাতেও একসঙ্গে সুন্দর সময় কাটান দুজন। কিন্তু বন্ধুত্ব থাকলেও তা এখনই বিয়েতে পরিনত করতে নারাজ এই জুটি। ঘনিষ্ঠ মহল সূত্রে খবর, তথাগতর বাড়ি থেকেই নাকি এই বিয়ে নিয়ে আপত্তি ওঠে। যদিও এই প্রসঙ্গে সংবাদমাধ্যমের কাছে মুখ খুলতে নারাজ অভিনেত্রী।

পরীমণি ও রাজ (Parimoni and Raj)- “রাজের সঙ্গে শারীরিক নেই,বিচ্ছেদ তো হয়েই গিয়েছে।” বলেছিলেন পরীমণি। দুজনের বিয়ের বয়স মাত্র দেড় বছর। এরমধ্যেই দ্বিতীয়বার ভাঙনের মুখে তাঁদের দাম্পত্য। এর আগে বিদ্যা সিনহা মিমকে নিয়ে রাজ ও পরীর মাঝে দুরত্ব তৈরি হয়। ছেলের মুখ চেয়ে সমস্যা খানিক মিটিয়ে নিলেও ফের পথ আলাদা হয়েছে দুজনের।

শোভন ও স্বস্তিকা (Sovan Banerjee and Swastika Dutta)- একজন গানের জগতের। অন্যজন অভিনয়ের। শোভন বন্ধ্যোপাধ্যায় ও স্বস্তিকা দত্ত। সম্পর্ক ভাঙার পরে দুজনেই সমাজ মাধ্যমে সরব হয়েছিলেন। ভাঙনের পর নাম না করেই স্বস্তিকা লিখেছিলেন,’যাই হয়ে যাক, মানুষ হিসেবে তুমি মোটেই ভাল না।’

রণজয় ও সোহিনী (Ronojoy Bishnu and Sohini Sarkar)- টলিপাড়ায় চর্চিত কাপলদের মধ্যে অন্যতম রণজয় বিষ্ণু ও সোহিনী সরকারের প্রেম। কখনও প্রেম, কখনও বিচ্ছেদ, ফের প্রেম, ফের বিচ্ছেদ। সোহিনী আর রণজয়ের সম্পর্কের সমার্থক মনে হয় চরাই-উতরাই। তবে চলতি বছরের পুজোর আগেই সোহিনী জানিয়ে দেন তাঁর সঙ্গে রণজয়ের সম্পর্ক আর নেই।

নবনীতা ও জীতু (Jeetu Kamal and Nabanita Das)- ‘একজনের অন্য বানানো গ্রিন টি আর দুজনে ভাগ করে খাওয়া হবে না।’ সমাজমাধ্যমে এমনটা লিখেই অনুরাগীদের বিচ্ছেদের কথা জানান দেন অভিনেত্রী। জানান মাসতিনেক হল আলাদা থাকছেন জীতুর সঙ্গে। পাশে থাকার কথা বললেও বিচ্ছেদের কথা স্বীকার করে নিয়েছেন।

অনির্বাণ ও মধুরিমা (Anirban Bhattacharyaa and Madhurima Goswami)- চলতি বছরের মাঝখানেই গুজব রটে আলাদা হয়েছেন অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য ও মধুরিমা গোস্বামী। ২০২০ সালে সইসাবুদ করে বিয়ে সেরেছিলেন তাঁরা। কিন্তু হঠাৎই তাঁদের নিয়ে বিচ্ছেদের গুঞ্জন। ঘর ভাঙা প্রসঙ্গে জিজ্ঞেস করলে অভিনেতা জানান,”এটা আমার সঙ্গে জুড়ে থাকা এক ব্যক্তি ও তাঁর সঙ্গে জুড়ে থাকা কিছু ব্যক্তির বিষয়।”পাশাপাশি তিনি আরও জানান কারোর সঙ্গে কোনো অভব্য আচরণ করবেন না তিনি।

Back to top button