দারুণ খবর! প্রেমের সম্পর্কে জড়িয়েছেন শন-স্বস্তিকা! নিজের প্রেম জীবন নিয়ে প্রথমবার মুখ খুললেন অভিনেতা!

ফেব্রুয়ারি মাস শুরু হওয়ার আগে থেকেই টলি পাড়ায় বহিছে প্রেমের হাওয়া। সবার চোখের আড়ালে গিয়ে বিয়ে করছেন আবার সহ অভিনেতার প্রেমে মজেছে কোনও অভিনেত্রীর মন। এবার সেই হওয়া লাগলো শন ও স্বস্তিকার গায়ে। শোনা যাচ্ছে, নাকি প্রেমের সম্পর্কে জড়িয়েছেন অভিনেতা শন বন্দ্যোপাধ্যায় (Sean Banerjee) এবং স্বস্তিকা দত্ত (Swastika Dutta)।

বাংলা ধারাবাহিকের দুই জনপ্রিয় অভিনেতা, অভিনেত্রী তাঁরা। একে অপরের সঙ্গে এখনও কাজ না করলেও, ফটোশ্যুট করেছেন বেশ কয়েকটি। শন হলেন সুপ্রিয়া দেবীর ছোট নাতি। যা তাঁর অভিনয়ের মাধ্যমে ফুটে ওঠে। অন্যদিকে, স্বস্তিকা কোনও তারকা পরিবার থেকে না এলেও খুব অল্প সময়ের মধ্যেই, বেশ জনপ্রিয়তা লাভ করে ফেলেছেন।

Sean Banerjee

বর্তমানে শন এবং স্বস্তিকা দু’জনের কেউই কোনও ধারাবাহিকে অভিনয় করছেন না। কিন্তু তাতেও শোনা যাচ্ছে, তাঁরা নাকি প্রেমের সম্পর্কে জড়িয়েছেন। আসলে, একসঙ্গে একটি ফটোশুট করেছিলেন শন ও স্বস্তিকা। সেই ফটোশুট থেকে বেরোনোর সময় স্বস্তিকা বলেন, তাঁর ভীষণ গরম লাগছে। এই ফটোশ্যুটে দুই অভিনেতা অভিনেত্রীর শরীরী ভাষা নাকি এমনই ছিল যা দেখে, নেটিজেনদের মনে হয়েছে, বিশেষ কোনও সম্পর্কে জড়িয়ে পড়েছেন তাঁরা।

স্বস্তিকাএ ব্যাপারে এখনও পর্যন্ত কেউ মুখ খুলতে চাননি। কিন্তু শন জানিয়েছেন এখন আর তাঁর অবাক লাগে না। কারণ তিনি যে অভিনেত্রীর বিপরীতেই কাজ করেন, তাঁর সঙ্গেই নাম জড়িয়ে যায় তাঁর। এর আগে, স্টার জলসার ‘মন ফাগুন’ ধারাবাহিকে শেষবার কাজ করেছিলেন শন। সেই ধারাবাহিকের নায়িকা সৃজলা গুহর সঙ্গেও রটেছিল গুঞ্জন। সেসময়, অভিনেতা রোহন ভট্টাচার্যর সঙ্গে সৃজলার প্রেম ভাঙলে, দায়ী করা হয় শনকেই।

Sean Banerjee

আরও পড়ুন: মেয়ের জন্য কঠিন লড়াই দীপার! মা তো এমন‌ই হয়! সন্তানের জন্য দীপার লড়াই দেখে আপ্লুত দর্শকরা

অন্যদিকে গায়ক শোভন গঙ্গোপাধ্যায়ের সঙ্গে একসময় ঘনিষ্ট সম্পর্ক ছিল স্বস্তিকার। সেই সম্পর্ক বেশ আলোচিত ছিল ভক্তদের মধ্যে। কিন্তু সেই সম্পর্কও ভে যায়। এই মুহূর্তে শোভন প্রেম করছেন অভিনেত্রী সোহিনী সরকারের সঙ্গে। এ ব্যাপারে, তাঁরা সরাসরি স্বীকার না করলেও, আকারে ইঙ্গিতে সবাইকেই সেটা বুঝিয়ে দিয়েছেন তাঁরা। তবে বর্তমানে স্বস্তিকা এখনও নিজেকে ‘হ্যাপিলী সিঙ্গেল’ বলেই দাবি করেন।

Back to top button