Tollywood

চুল কার্লি করে স্টাইল করা, পরনে অত্যাধুনিক ওয়েস্টার্ন পোশাক!সমরেশকে শিক্ষা দিতে শাঁখা সিঁদুর ছেড়ে নিজের রূপ পাল্টে ফেলল সহচরী, দেখে অবাক নেটিজেনরা

স্টার জলসার অন্যতম জনপ্রিয় সিরিয়াল আয় তবে সহচরী। এই সিরিয়ালে কনীনিকা ব্যানার্জির অভিনয় সকলের ভীষণ ভালো লাগছে।শাশুড়ি বৌমার অসমবয়সী বন্ধুত্বের গল্প এবং শাশুড়ির পড়াশোনা শুরু করে নিজের পায়ে দাঁড়ানোর চেষ্টায় এই গল্পের মূল উপজীব্য ছিল তবে বর্তমানে ট্র্যাক একটু সরে গিয়ে শাশুড়ির স্বামী সমরেশের তার ছাত্রীর সঙ্গে পর’কীয়া সম্পর্কের গল্পের ওপরই প্রাধান্য দিয়েছে।

তবে বর্তমানে আবার মূলস্রোতে ফিরিয়ে সিরিয়াল যেখানে সহযোগীকে দেখা যাচ্ছে প্রতিবাদী রূপে।যেখানে সমরেশের অন্যায়ের বিরুদ্ধে এবার গলা তুলে প্রতিবাদ করছে সহচরী এবং সে স্পষ্ট জানিয়েছে সে সমরেশ কে ডিভোর্স দেবে। যা শুনে হকচকিয়ে কাছে সমরেশ কারণ নিজের নরম-সরম বউয়ের উপর অত্যাচার করাটা যে আর সহজ হবে না একথা সে ভালোই বুঝে গেছে।

কিন্তু এটা কী হলো? সমরেশের বিরুদ্ধে প্রতিবাদ করতে গিয়ে একেবারে নিজের ভোলটাই পাল্টে ফেললেন কনীনিকা? তাকে দেখা গেল চুল কার্ল করে সেটাতে আধুনিক স্টাইল করে একদিকে ফেলে রাখা, পরনে কালো রঙের অত্যাধুনিক পোশাক অত্যাধুনিক কায়দায় ড্রেপ করা। সেইসঙ্গে বলিউডি গান তিনকা তিনকা জারা জারা কে নাচ করতে। সহচরীর সঙ্গে এটা হলো টা কী?

আসলে গতকাল রাতে কনীনিকা ব্যানার্জি একটি ভিডিও শেয়ার করেছেন যেখানে তাকে দেখা যাচ্ছে সম্পূর্ণ আধুনিক রূপে। সম্ভবত কোন অনুষ্ঠানের জন্য পাঁচতারা হোটেলে এরকম সাজানো হয়েছিল তাকে। আর সেখান থেকেই মজা করেই একটি রিল ভিডিও শুট করেছিলেন তিনি। সেটাই তিনি প্রকাশ করেছেন ফেসবুকে।

তবে সহচরীর এরকম আধুনিক রূপ দেখে আয় তবে সহচরী অনুরাগীরা কিন্তু ভীষণ খুশি। তারা চাইছে এবার সিরিয়ালেও এরকম কিছু আসুক।যা দেখে সমরেশ আর দেবিনার চক্ষু চড়কগাছ হয়ে যাবে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button