Tollywood

একেক সময় হিংসা হয় স্বামী নিসপাল রানের প্রতি! বিবাহ বার্ষিকীতে বরের বিরুদ্ধে হিংসা প্রকাশ করলেন কোয়েল মল্লিক

টলিউড অভিনেত্রী কোয়েল মল্লিক এবং সুরিন্দর ফিল্মস প্রযোজনা সংস্থার অন্যতম কর্ণধার নিসপাল সিং রানের বিয়ের বয়স নয় নয় করে নয়তেই পড়লো। তাই সেলিব্রেশনের মুডেই ধরা দিলেন এই তারকা দম্পতি। গুরুদ্বারে পুজো দিলেন একসঙ্গে। আগামী দিনগুলোও যাতে একে অপরের সঙ্গে বেঁধে থাকতে পারেন তারই কামনা করলেন তাঁরা। তারই ফাঁকে এই বিশেষ দিন উপলক্ষে সংবাদমাধ্যমের সঙ্গে সাক্ষাৎকারে মনের কথা বললেন তাঁরা।

রানে চুপচাপ থাকতেই বেশি ভালোবাসেন। এদিকে কোয়েল উগরে দিলেন ক্ষোভ। বলেন যে রানে তাঁর বাড়ির জামাই কোথায়? তিনি তো বাড়ির বড় ছেলে। সমস্ত দায়িত্ব চুপচাপ হাসিমুখে পালন করে তিনি নয় বছর ধরে বাবা মার আদর কেড়ে নিচ্ছেন। এমন দেখে একেক সময় নাকি আবার হিংসাও হয় কোয়েলের। টানা নয় বছরে অনেকবার গুঞ্জন শোনা গেছে তাঁদের নিয়ে। কিন্তু এখনও তাঁরা হাতে হাত রেখেই এগোচ্ছেন। এই প্রসঙ্গে নায়িকা বলেন যে তাঁর সঙ্গে স্বামীর ভাবনা অনেক মিলে যায়। তাঁরা কেউই ব্যক্তিগত কথা নেট মাধ্যমে প্রকাশ করতে রাজি নন। অন্যদিকে নিসপাল মনে করেন ঈশ্বর এবং গুরুজনদের আশীর্বাদ নিয়ে ভালো-মন্দ মিলিয়ে কেটে যাচ্ছে তাঁদের জীবন।

জীবনের এই বিশেষ দিনটি পরিবারের সঙ্গেই কাটাবেন নিসপাল এবং কোয়েল। এদিকে চারিদিকে বিচ্ছেদে খবরের মাঝে নায়িকা যেভাবে নিসপালের সঙ্গে তাঁর সম্পর্ককে টিকিয়ে রেখেছেন সেই মন্ত্র ফাঁস করলেন। নিসপাল শুরু থেকে কোয়েলের ভালো বন্ধু। সে বন্ধুত্ব এখনো বজায় রেখেছেন তাঁরা। আর তার জেরেই তাঁরা আজও সঙ্গী।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button