স্বামী নিসপালের জন্মদিনে মিষ্টি উইশ করলেন কোয়েল মল্লিক! এত টাকার মালকিন তবু ঝাঁ চকচকে রেস্তোরায় মদের গ্লাস নিয়ে পার্টি নয়! আবার জয়জয়কার কোয়েলের

টলিউডের প্রথম সারির অভিনেত্রী হিসেবে এই মুহূর্তে যে কয়েকজনের নাম উঠে আসে তার মধ্যে তালিকায় অবশ্যই রয়েছেন অভিনেত্রী কোয়েল মল্লিক। বাবা রঞ্জিত মল্লিক টলিউডের এক সময়ের পোড় খাওয়া অভিনেতা হলেও কোন স্বজন পোষণ নয়, একেবারে নিজের অভিনয় প্রতিভার গুনে দর্শকদের মনে নিশ্চিত জায়গা করে ফেলেছেন কোয়েল।

এই মুহূর্তে বেছে বেছে সিনেমা করছেন কোয়েল মল্লিক। তবুও সোশ্যাল মিডিয়ায় নায়িকাকে নিয়ে অনুরাগীদের উন্মাদনা এখনো একটুও কমেনি। সম্প্রতি এক সন্তানের মা হওয়ার পর থেকে টলিউডের আর সেভাবে দেখা যাচ্ছে না এই অভিনেত্রীকে।

তবে এখন সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় হয়ে উঠেছেন কোয়েল মল্লিক। সেখানেই নায়িকার ব্যক্তিগত জীবনের নানা মুহূর্তের সাক্ষী থাকে দর্শকরা এবং তাঁর একনিষ্ঠ অনুরাগীরা। সম্প্রতি স্বামী নিসপাল সিং রানের জন্মদিন গেল আর স্ত্রী উইশ করবেন না এমনটা তো হয় না। কোয়েল স্বামীকে মিষ্টি করে একটি শুভেচ্ছা বার্তা পাঠানোর সঙ্গে সঙ্গেই তা সোশ্যাল মিডিয়ায় হুহু করে ভাইরাল হয়ে গেল।

জন্মদিনে কোন ঝাঁ চকচকে রেস্তোরায় হুলিয়ে পার্টি নয়, নেই মদের গ্লাস। খুব সাদামাটাভাবে স্বামীর জন্মদিন পালন করলেন কোয়েল। কয়েকটা ছবি দিয়ে স্বামীকে শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন তিনি সোশ্যাল মিডিয়ায়। এবার স্বামী এবং ছেলে কবিরকে নিয়ে জন্মদিন সেলিব্রেট করলেন কোয়েল।

নায়িকা যে ভীষণ সাদামাটা জীবন যাপন করেন তার প্রমাণ বহুবার পেয়েছে অনুরাগীরা। এত কোটি কোটি টাকার মালিক তবুও নেই কোন অহংকার এবং বাহ্যিক চাকচিক্য। নায়িকা ভেতর থেকে যেমন বাইরে থেকেও নিজেকে সেভাবেই তুলে ধরেছেন বরাবর। আর ঠিক এই কারণেই বারবার নতুন করে কোয়েল মল্লিকের প্রেমে পড়ে অনুরাগীরা।

Back to top button