Tollywood

‘খড়কুটো’ স্পেশাল: সাঁজির বিয়ে! নকল গয়না দিয়ে ধুমধাম সহকারে আশীর্বাদ করে মুখ পুড়লো হবু শাশুড়ির

বাঙালির হারিয়ে যাওয়া যৌথ পারিবারিক সম্পর্কের ঐতিহ্যকে গল্পে স্থান দেওয়ার জন্য স্টার জলসার ‘খড়কুটো’ সিরিয়াল বেশ জনপ্রিয় দর্শকদের মধ্যে। এখন এই সিরিয়ালে বিয়ের মরসুম এসেছে। বিয়ে হতে চলেছে সৌগুন পরিবারের পটকার মেয়ে সাঁজির।

কিন্তু সেখানে এসে তার হবু শাশুড়ি যে কান্ড করে বসলো তাতে মুখ পুড়লো তার নিজেরই। স্রোতের সাথে সাঁজির বিয়ের পাকা কথা বলে গিয়েছে স্রোতের বাড়ির লোকজন। তবে স্রোতের মা খুব একটা সুবিধার নন, একথা তার কথাবার্তা শুনেই বুঝে গেছে সাঁজির বাড়ির লোকেরা।

স্রোতের মা যে সারাক্ষণ টাকা পয়সা, গয়না নিয়ে কথা বলেন তাতে বাড়ির বৌমা গুনগুন তাকে সবার সামনে লোভী বলে ফেলে। এদিকে মুখ কালো হওয়া স্রোতের বাড়ির লোকজন তখন বলে স্রোতের মা অসুস্থ। তাই কোথায় গিয়ে কি বলতে হয় তা সে জানে না। এদিকে খটকা লাগে সৌজন্যর। তাই স্রোতের বাড়ির লোকজনকে ঠিক সুবিধার মনে হয় না তার।

তবে এত কিছুর মধ্যেই সিরিয়াল এসে গিয়েছে সাঁজির আশীর্বাদ পর্ব। সেই পর্বে তার হবু শাশুড়ি এমন এক কাণ্ড ঘটালো যাতে মুখ পুড়ে গেল শ্বশুরবাড়ির।

শুরু থেকেই সে বলে আসে তার হবু বউমার জন্য দামি গয়না এসেছে। এমনটা বলেই ক্ষান্ত হয় না সে। এও বলে যে আশীর্বাদের পর সেই গয়না যেন তাকে ফিরিয়ে দেওয়া হয়। অতিরিক্ত সেই ভারি গয়না দেখে মুহুর্তের মধ্যে উপস্থিত বাড়ির সদস্যরা বুঝে যায় ওটা নকল গয়নাই হবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button