Tollywood

বয়স চল্লিশের কোঠায়, দুই মেয়ে, সুন্দরী বৌ থাকা সত্ত্বেও এখনও প্রেম করতে চান যিশু সেনগুপ্ত! 

৪০ বছর বয়সেও একইরকম রোম্যান্টিক রয়েছেন অভিনেতা যিশু সেনগুপ্ত। শুধু তাই নয়, নায়ক এই বয়সে এসেও প্রথম প্রেমের মতো প্রেমে পড়া যায় বলেই মনে করেন। সময় থাকলে তিনিও এই সময় প্রেম করেন বলে জানিয়েছেন। এক বিশেষ সাক্ষাৎকারে জানিয়েছেন যিশু।

ফেব্রুয়ারি মাস প্রেমের মাস। আর এই সময়ে মুক্তি পাচ্ছে অরিত্র মুখোপাধ্যায় পরিচালিত যীশু সেনগুপ্ত এবং সোলাঙ্কি রায় অভিনীত ‘বাবা বেবি ও’। একজন বাবার প্রেমের গল্প নিয়ে এই সিনেমার কাহিনী এগিয়েছে। চল্লিশ বছর বয়সী মেঘরোদ্দুর প্রেমে পড়ছেন কুড়ি বছর বয়সের এক যুবতীর। তার নাম বৃষ্টি। মেঘরোদ্দুরের প্রেমে পড়ার সেই অনুভূতি একেবারে প্রথম প্রেমের মতো। কিন্তু ৪০ বছর বয়সে পৌঁছে কি সত্যি এমন অনুভূতি হতে পারে? যিশু বলেন যে এমনটা হতেই পারে। তাঁর মনে হয় প্রেমের কোন বয়স হয় না, তবে এই বয়সে পৌঁছে মানুষেরা এই অনুভূতি প্রকাশ না করতে পারলেও সব বয়সেই এমনটা হতে পারে। তাঁর হাতে এখন সময় নেই। নইলে তিনিও এখন প্রেম করতেন।

এই মুহূর্তে টলিউড ছাড়াও বলিউডে কাজের সুযোগ রয়েছে তাঁর কাছে। শুধু তাই নয়, তেলেগু ইন্ডাস্ট্রিতেও একাধিক কাজ করছেন যিশু। তাই বেশিরভাগ সময়টাই এখন শহরের বাইরে কাটাতে হচ্ছে তাঁকে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button