জোর লড়াই জলসা ও জি-তে! টিআরপি ধরে রাখতে নায়ককে খলনায়ক বানাবে জনপ্রিয় সিরিয়াল

টিআরপি রেটিং (TRP) একটু কম হলেই ভ্রূকুটি দিচ্ছে চ্যানেল। এই মুহূর্তে, বাংলা টেলিভিশনের বিনোদন চ্যানেলগুলির একটাই লক্ষ্য। টিআরপি তালিকায় এক নম্বর স্থান। এই টিআরপির ভ্রূকুটিতেই কয়েকদিন আগে বন্ধ হয়েছে স্টার জলসার (Star Jalsha) জনপ্ৰিয় ধারাবাহিক ‘গাঁটছড়া’।

বাংলা বিনোদনের চ্যানেলগুলিতে টিআরপির লড়াই নতুন কিছু নয়। চ্যানেলগুলির মধ্যে অহরহ চলছে টিআরপি দখলের লড়াই। পরস্পরকে টেক্কা দিতে, চ্যানেলগুলোতে শুরু হয়েছে একাধিক নতুন ধারাবাহিক। গল্প একটু ঢিমেতালে এগোলেই বদলে যাচ্ছে স্লট। বন্ধ হচ্ছে সিরিয়াল।

যীশু সেনগুপ্তর প্রযোজনায় স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘হর গৌরী পাইস হোটেল’। শুরু থেকেই টিআরপি তালিকায় ছক্কা হাঁকাচ্ছে এই ধারাবাহিক। এই মুহূর্তে, ধারাবাহিকের প্রতি পর্বেই থাকছে নতুন নতুন চমক। তবে আসন্ন পর্বে যে চমক অপেক্ষা করছে, এতে নিঃসন্দেহে বাড়বে টিআরপি।

গল্পে এখনও মারা যায়নি শংকর। নতুন রূপে সে আবার ফিরবে গল্পে। তাঁর সঙ্গেই কামব্যাক করবেন টেলিঅভিনেত্রী রোশনি ভট্টাচার্য। গল্পে দেখা যাবে সুস্থ হয়ে যাচ্ছে শংকর এবং তাকে সাহায্য করছে রোশনি। কিন্তু এই শংকর বদলে গিয়েছে। তার মনে হয়েছে ঐশানি তাকে গুলি করেছে। ঐশানি এতদিন তাঁর সঙ্গে অভিনয় করেছে। এবার সবকিছুর বদলা সে মরিয়া।

ধারাবাহিকের নতুন চমকে দেখা যাচ্ছে, শঙ্করের নতুন রূপ। তাহলে ‘আলতাফড়িং’এর মত কি নায়ক এসেছে খলনায়কে পরিণত হবে। আর নায়িকার জীবনে আসবে নতুনত্ব নায়ক? যদিও, নতুন নায়ক আসার খবর এখনো পর্যন্ত নেই। তবে ভিলেন না হলেও ঐশানী বনাম শংকর। মুখোমুখী হবে ঐশানী বনাম শংকর। এমনকি ঐশানির উপর প্রতিশোধ নেবে শংকর। এক কথায় জমে যাবে ‘হরগৌরী পাইস হোটেল’।

Back to top button