বাংলার গর্ব! শাহরুখ খানের পর যীশু সেনগুপ্ত! বিশ্বের সর্বোচ্চ বহুতল বুর্জ খলিফায় ফুটে উঠলো বঙ্গ সন্তানের ছবি!

পশ্চিমবাংলার জনপ্রিয় সিনেমা তারকা অভিনেতা যীশু সেনগুপ্ত। টলিউডের একাধিক মন জয় করা কাজের পর তিনি পাড়ি জমিয়েছেন বলিউডে। একাধারে মুভির কাজ তার পাশাপাশি ওয়েবপর্দায় কাজ অভিনেতা সবদিক সামলাচ্ছেন দক্ষ হাতে। টলি-বলির ব্যস্ত অভিনেতা যীশু সেনগুপ্ত এবার নয়া নজির গড়লেন। বঙ্গসন্তান যীশুর জন্য গর্বিত গোটা টলিউড ইন্ডাস্ট্রি।

পুজোয় প্রকাশিত অভিনেতা যিশুর ‘দশম অবতার’ ছবিটি বিশেষ জনপ্রিয়তা পেয়েছে দর্শকদের মধ্যে। মুম্বইয়ের পাশাপাশি তেলেগু ফিল্ম ইন্ডাস্ট্রিতেও পা রেখেছেন অভিনেতা। নায়কের বেশ ছেড়ে ভিলেন চরিত্রেও সিদ্ধহস্ত অভিনেতা যীশু সেনগুপ্ত। আসন্ন আসন্ন ‘খাদান’ মুভিতেও নাকি দেখা যেতে চলেছে তাঁকে। এছাড়াও আসছে অভিনেতার একাধিক নতুন কাজ।

এরইমধ্যে বঙ্গসন্তান গড়লেন নতুন রেকর্ড। বিশ্বের সর্বোচ্চ বহুতল বুর্জ খলিফায় ভেসে উঠল নায়ক যীশুর ছবি। দুবাই শহরের বুকে অভিনেতা যীশুর উজ্জ্বল ছবি দেখে মুগ্ধ তাঁর অনুরাগীরা। ছবিটি শেয়ার হতেই বঙ্গসন্তানের কৃতিত্ব ভাইরাল সমাজ মাধ্যমে। এর আগে শাহরুখ খানের ছবি মুক্তির আগে ২০২৩-এর জওয়ান ছবির ট্রেলার দেখানো হয় বুর্জ খলিফায়। সেই তালিকায় এবার যোগ হল টলি তারকা যীশু সেনগুপ্তর নাম।

সেলিব্রিটি ক্রিকেট লিগের হাত ধরেই এহেন স্বপ্ন সফল হল টলি তারকার। এই লিগ হল ভারতের একমাত্র ক্রীড়া লিগ যা চারটি ভিন্ন ভাষার দুশোর বেশি অভিনেতাকে একত্রিত করে। এই সেলিব্রিটি ক্রিকেট লিগের দশম সিজন শুরু হয়েছে গত ২ রা ফেব্রুয়ারি। দুবাইয়ের এক সুন্দর সন্ধ্যায় সর্বোচ্চ বহুতল বুর্জ খলিফায় তার দুর্দান্ত প্রোমোটি রিলিজ করা হয়েছে। সেলিব্রিটি ক্রিকেট লিগের প্রোমোতে বাংলার হয়ে উপস্থিত ছিলেন যীশু সেনগুপ্ত।

প্রোমো রিলিজের সময় বঙ্গ অভিনেতার সঙ্গে উপস্থিত ছিলেন সোহেল খান, কিচ্ছা সুদীপ, সোনু সুদ-সহ সিসিএলের চারটি দলের অধিনায়কেরা। আগামী ২৩ ফেব্রুয়ারি শারজাহতে লিগ শুরু হবে। তবে লিগ শুরুর আগেই যীশু সেনগুপ্তের সাফল্যে উচ্ছ্বসিত দর্শক মহল। অভিনেতাকে শুভেচ্ছা জানিয়েছেন অনুরাগীরা।

Back to top button