নবনীতা ডিভোর্সের ঘোষণা করলেও জিতু বাচ্চা বউকে নিয়ে থাকতে চান! জল্পনার মাঝে ভাইরাল ইস্মার্ট জোড়িতে তাঁদের বেস্ট পারফরম্যান্স! চোখে জল ভক্তদের

ভাঙা-গড়ার খেলায় মেতেছেন অনেকেই। এমনকি এই টলিউড ইন্ডাস্ট্রি যেমন অনেক গড়া দেখেছে আবার একই সঙ্গে দেখেছে অনেকের ঘর ভাঙাও। বহু তারকার‌ই ঘর ভেঙেছে বিভিন্ন সময়‌। আবার তৈরি হয়েছে নতুন ঘর‌ও। তবে মাঝে মধ্যে এমন কিছু কিছু সম্পর্ক ভাঙার খবর আমরা পাই যা শুনলে বা দেখলে চমকে উঠতে হয়, স্তম্ভিত হতে হয়, বিস্মিত হতে হয়।

যে সমস্ত সম্পর্ক ভাঙা গুলো দেখলে বিশ্বাস উঠে যায় সম্পর্কের উপর থেকেই। আর সেই রকমই একটি সম্পর্ক এবার ভাঙতে চলেছে টলিউডে। চার বছরের বিবাহিত জীবন ভেঙে যাচ্ছে অভিনেত্রী নবনীতা দাস ও অভিনেতা জিতু কমলের। আর তাঁদের এই জুটি অনেকের কাছেই ছিল আইডল। তাঁদের সম্পর্ক‌ও যে কোনদিন ভাঙতে পারে তা বিশ্বাস করতে পারেননি কেউই।

যদিও ভাঙনের মুখেই দাঁড়িয়ে রয়েছে এই তারকা জুটির দাম্পত্য। বৃহস্পতিবার হঠাৎই
জিতুর থেকে নিজের দূরত্ব ঘোষণা করেছেন অভিনেত্রী নবনীতা দাস। স্বীকার করে নিয়েছেন একসঙ্গে থাকছেন না তাঁরা। আগামী অগাস্ট মাসে ডিভোর্সের ডেট ফাইনাল হয়ে যাবে বলেও জানিয়েছেন তিনি। অক্টোবরে ডিভোর্স হয়ে যেতে পারে।

কথা কাটাকাটি, ইগোর লড়াই, মতপার্থক্যই তাঁদের মধ্যে দূরত্বের আসল কারণ বলে জানিয়েছেন নবনীতা। ধারাবাহিক করতে করতে প্রেম। বয়সের পার্থক্যকে উড়িয়ে দিয়ে দাম্পত্য জীবন শুরু করেছিলেন এই দুজন। প্রতিজ্ঞা করেছিলেন যতদিন বাঁচবেন একসঙ্গে বাঁচবেন হাসিখুশি ভাবে বাঁচবেন। সোশ্যাল মিডিয়ায় মাঝেমধ্যেই তাঁদের দুরন্ত ভালোবাসার ছবি প্রকাশ্যে আসত। আর তা দেখে বোঝার উপায় ছিল না যে আর কিছুদিনের মধ্যেই এই সম্পর্ক ভেঙে যাবে।

যদিও বাস্তব মেনে ভেঙে যেতে চলেছে এই তারকা দম্পতির মধ্যে কার সম্পর্ক। আর এরই মধ্যে প্রকাশ্যে এসেছে গত বছর সুপারস্টার জিৎ সঞ্চালিত রিয়ালিটি শো ইস্মার্ট জোড়িতে নবনীতা এবং জিতুর অন্তিম পর্বের একটি ভিডিও। সেটি ছিল তাঁদের এলিমিনেশন পর্ব। আর সেই পর্ব একটি গেমের মধ্যে দিয়ে ধরা পড়ে তাঁদের একে অপরের প্রতি বিশ্বাস, ভালোবাসা, আস্থার এক অনন্য ছবি। তাঁদের ডিভোর্সের কথা সোশ্যাল মাধ্যমে ভাইরাল হতেই ছড়িয়ে পড়েছে এই ভিডিওটি। আর এই ভিডিওটি দেখে চোখে জল চলে এসেছে নবনীতা ও জিতুর ভক্তদের।

Back to top button