“ছেলে থেকে সাবধান কখন কি বিক্রি করে দেবে ঠিক নেই!” জিতুকে কটাক্ষ করে নবনীতার বিস্ফোরক লেখা দেখে বিতর্ক নেট দুনিয়ায়

বাংলার ধারাবাহিকের একজন জনপ্রিয় অভিনেত্রী নবনীতা দাস। বর্তমানে তার এবং তার প্রাক্তন স্বামী অভিনেতা জিতু কামালের সংবাদই ভাইরাল নেট দুনিয়ায়। একের পর এক বিস্ফোরক মন্তব্য করেছেন অভিনেত্রী তার স্বামীর বিরুদ্ধে। ধারাবাহিক অর্ধাঙ্গিনী সূত্রে পরিচয় হয় তাহলে তারপরও বছর ঘুরতে না ঘুরতেই তারা সেরে ফেলেছেন বিয়ে। জানা গেছে অভিনেত্রী নিজেই নাকি প্রেমের প্রস্তাব দিয়েছিলেন জিতুকে। ২০১৯ সালে তারা বিয়ে করেন যদিও চিরস্থানী হয়নি সেই বিয়ে। গতবছর নভেম্বরেই ভেঙে যায় তাদের সম্পর্ক।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেছিলেন জিতু। সেখানে তিনি লিখেছিলেন দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসছেন তিনি। যদিও পরে তিনি জানিয়েছিলেন সেটা নিছকই ইয়ার্কি। তবে সেই পোস্টটির করার পরপরই সাংবাদিকদের অভিনেত্রী নবনীতা দাস জানিয়েছিলেন তিনি এখন জিতুর সঙ্গে খালি দরকার ছাড়া কথা বলেননা। তাই যদি জিতু সম্পর্কে গিয়ে থাকেন তাহলে সেই বিষয়ে তিনি কিছুই জানেন না। তবে যদি জিতু এমনটা করে থাকেন তাহলে তিনি তাকে অভিনন্দন জানাবেন।

তিনি কথায় কথায় বলেছেন তার বিয়ে গয়না এখনও রয়েছে জিতুর কাছে। তিনি যখন তার কাছে চেয়েছিলেন তখন জিতু তাকে বলেছিলেন তাকে সব গয়না ফিরিয়ে দেবেন। কিন্তু এখন তিনি গয়না পাননি। তিনি এও বলেছেন তিনি জিতু এখন তাকে বলেছে তাদের জয়েন্ট একাউক্টে কোনও গয়না নেই। তিনি তাদের যৌথ ফ্ল্যাটও দিয়ে দিয়েছেন জিতুর নামেই এবং তিনি কোনো খোরপোশও দাবি করেননি অভিনেত্রী স্বামীর থেকে।

এইসব যখন সোশ্যাল মিডিয়ায় চর্চার কেন্দ্রবিন্দু নিয়ে দাঁড়িয়েছে তখনই শুক্রবার ফের একটি পোস্টটি তিনি লিখলেন “অচেনা ছেলেদের থেকে সাবধান…. কখন কি বিক্রি করিয়ে দেবে তার ঠিক নেই।” হ্যাঁ শুনতে অবাক লাগলেও এটাই সত্যি। কি ভাবতেন এটা কি অভিনেত্রী লিখেছেন অভিনেতা জিতুর উদ্দেশ্যে? আরে না না অভিনেত্রী একথা কারুর উদ্দেশ্যে লেখেননি। আসলে নিজের রীল পোস্ট করে ক্যাপশনে এই কথা লিখেছেন অভিনেত্রী।

আরো পড়ুন: মনের কথায় ধামাকা! অবশেষে মেজাজ হারিয়ে তীর্থর সঙ্গে প্রেমের কথা স্বীকার করে নিল রঞ্জা! কী হবে পুতুলের?

জনপ্রিয় রাজ চক্রবর্তীর সিনেমা “বোঝে না সে বোঝেনায়” অভিনেত্রী পায়েলের একটি বিখ্যাত ডায়লগে যেটা তিনি সিনেমায় আবির চট্টপাধ্যায়কে বলছিলেন সেটার লিপসিং করয়েছেন তিনি। তিনি বলেছেন “দেখুন আমাকে কিছু জিজ্ঞাসা করবেন না। আমি কাগজে পড়েছি শহরের অচেনা ছেলে মেয়েদের চুরি করে বিক্রি করে দেয়। আমিও আপনাকে কিছু জিজ্ঞাসা করব না।” এই মজার ভিডিওটি ভীষণ পছন্দ করেছেন দর্শকরা। যদিও অনেকেই এই লেখাতে দেখে মনে করেছেন এটা অভিনেত্রী হয়তো অভিনেতা স্বামী জিতুর উদ্দেশ্যেই লিখেছেন। আপনাদের কি মনে হয় এই ব্যাপারে?

Back to top button