Tollywood

‘টাকার পিছনে ছুটতে গিয়ে স্বামীকে দিতে পারলাম না বাবা হওয়ার সুখ!’প্রকাশ্যে আক্ষেপ ইন্দ্রানী হালদারের

টলিউডের অন্যতম জনপ্রিয় নায়িকা ইন্দ্রানী হালদার। শুধু বড়ো পর্দা নয়, ছোট পর্দায়ও একইভাবে নিজের প্রতিভার স্বাক্ষর রেখেছেন তিনি। শ্রীময়ী ধারাবাহিক সম্প্রতি শেষ হলেও জনগণের মন থেকে এখনও মুছে যায়নি তাঁর সাবলীল অভিনয়। তবে এবার সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে নায়িকার এক পুরনো ভিডিও যেখানে নিজের আক্ষেপ প্রকাশ করেছেন তিনি সোজাসুজি।

টলিউড অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায় সঞ্চালিত অপুর সংসার নামক এক টক শোতে অতিথি হিসেবে হাজির হয়েছিলেন ইন্দ্রানী হালদার। সেখানেই সাফল্য নিয়ে কথা বলতে গিয়ে অভিনেত্রী বলে ফেলেন যে কাজের পিছনে ছুটতে গিয়ে আর মা হয়ে ওঠা হয়নি তাঁর। পাশাপাশি স্বামীকে দিতে পারেননি বাবা হওয়ার সেই সুখ। এই বিষয়টিকে নিয়ে তীব্র আক্ষেপ রয়ে গিয়েছে নায়িকার মনে। নায়িকা যে মা হতে পারেননি সেই আক্ষেপ এখনও যে তাঁকে তাড়িয়ে বেড়াচ্ছে সেটা স্পষ্ট তাঁর এই জবানবন্দিতে। কিন্তু এটাই হয়তো তাঁর ভাগ্যে ছিল। আর নায়িকার এই কষ্টে সমব্যথী তাঁর অনুরাগীরা।

এদিকে ব্যক্তিগত ক্ষেত্রে আক্ষেপ থাকলেও কাজের দিক দিয়ে কোনো আক্ষেপ নেই তাঁর। ছোটপর্দার পাশাপাশি টলিউডের প্রথম সারির সমস্ত পরিচালকের সঙ্গে কাজ করে এখন পর্যন্ত যথেষ্ট অভিজ্ঞতা ও জনপ্রিয়তা অর্জন করে ফেলেছে ইন্দ্রানী। যেখানে তাঁর সমসাময়িক অনেক নায়ক বা নায়িকারা হারিয়ে গিয়েছেন, সেখানে তিনি এখনও সমানভাবে অভিনয় করে যাচ্ছেন দাপিয়ে এই বা কম কীসের?

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button