শ্রীময়ীর পর যেন উবে গেছেন ইন্দ্রানী হালদার! তবে এবার মিলছে ফেরার খবর! তবে কি আসছে গোয়েন্দা গিন্নি ২?

বাংলা সিনেমার জগৎ হোক বা ধারাবাহিক, তার অনবদ্য অভিনয় দেখে বারবার মন্ত্রমুগ্ধ হয়েছেন দর্শকরা। সত্যম শিবম সুন্দরম, বিয়ের ফুল, দহন, মন্দিরা, চৌধুরী পরিবার, ঘরের লক্ষ্মী, সম্প্রদান, আপন হল পর, বিশ্বাস অবিশ্বাস, জীবন যোদ্ধা, পারমিতার একদিন, বনভূমি, শ্বেত পাথরের থালা, জামাইবাবু, বরফ, সপ্তমী, দেবতা সহ একাধিক সিনেমায় অভিনয় করেছেন তিনি। এছাড়াও গোয়েন্দা গিন্নি, সীমারেখা এবং শ্রীময়ী ধারাবাহিকে অভিনেত্রী ইন্দ্রানী হালদারের (Indrani Halder) অভিনয় এখনও মনে রয়ে গেছে দর্শকদের।

শেষবার তাকে দেখা গেছিল কুলের আচার সিনেমায়। যদিও শ্রীময়ী পর আর কোন ধারাবাহিকেই দেখা যায়নি তাকে। ঘরে ঘরে জি বাংলার দুই একটি পর্বে তাকে দেখা গেলেও তারপর আর দেখা যায়নি অভিনেত্রীকে। বর্তমানে রিয়ালিটি শোটির সঞ্চালনা করছেন বিশ্বনাথ বসু এবং অপরাজিতা আঢ্য। তাই আর অনুরাগীদের মধ্যে অনেকেরই মনে প্রশ্ন এসেছে তাহলে কি আর ধারাবাহিকে দেখা যাবে না অভিনেত্রীকে?

সম্প্রতি আর্টিস্ট ফোরামের পঁচিশ বছর পূর্তিতে সকল অভিনেতা অভিনেত্রী উপস্থিত থাকলেও উপস্থিত ছিলেন না অভিনেত্রী। তখন থেকেই শুরু হয়ে টলিপাড়ার গুঞ্জন তবে কি অভিনেত্রী ছেড়ে দিলেন অভিনয়? কোথায় হারিয়ে গেলেন তিনি? এই সব সংবাদকেই তুরি মেরে ধারাবাহিকে ফিরে আসার শুভ সংবাদ দিলেন তিনি। এবার নিয়ে এসেছি সেই প্রশ্নের উত্তর। আজ পর্যন্ত অভিনেত্রীর করা সমস্ত ধারাবাহিকই হিট করেছে দারুন। বর্তমানে তিনি কাজের জন্য রয়েছেন রাজস্থানে।

সেখানেই অভিনেত্রীর সঙ্গে যোগাযোগ করে সাংবাদিকরা। অভিনেত্রী জানিয়েছেন বর্তমানে সিনেমায় অভিনয় করার কথা ভাবছেন না তিনি। আবার ধারাবাহিকেই ফিরতে চান অভিনেত্রী। সেই কারণেই তিনি ইতিমধ্যেই পরে ফেলেছেন বেশ কয়েকটি ধারাবাহিকের কাহিনী। কারণ বেশ কয়েকটি ধারাবাহিকের প্রস্তাব এসেছে তার হাতে।

তিনি একথাও জানিয়েছেন যে যদি কোন কাহিনী তার ভালোলাগে আবার তিনি ফিরবেন ধারাবাহিকে। তিনি জানিয়েছেন সেই কারণেই ভীষণ উৎসাহী তিনি।

আরো পড়ুন:”আমি মা হতে পারিনি ঠিকই, তবু আমার আঁচল ভর্তি…,” “আমার স্বামী আমার কোলে মাথা রেখেই মারা গেছেন” জীবন নিয়ে অকপট মালবিকা সেন

ইতিমধ্যেই তার ৩ টি ধারাবাহিক দর্শক মহলে বেশ জনপ্রিয়তা পেয়েছে। তাই তিনি অপেক্ষায় আছেন একটি ভালো প্রজেক্টের। অভিনেত্রী এতকথাও জানিয়েছেন বেশ কয়েকটি জনপ্রিয় প্রযোজনা সংস্থা তাকে পাঠিয়েছেন তাদের আসন্ন ধারাবাহিকের কাহিনী। তিনিও সেগুলোর মধ্যেই নির্বাচন করতে চলেছেন তার আসন্ন ধারাবাহিকটিকে। তিনি বলেছেন এই বিষয়ে সিদ্ধান্ত নিয়ে প্রযোজনা সংস্থার হয়ে কথা বলে জানাবেন এই বিষয়ে। তবে তিনি যে আবার ধারাবাহিকে ফিরছেন এই সংবাদটি একেবারে নির্ধারিত। অভিনেত্রীর ফিরে আসার সংবাদ শুনে খুশি তার অনুরাগীরা। যদিও কোন প্রযোজনা সংস্থার হয়ে তিনি কাজ করছেন এখনও সেই বিষয়ে এখনও কিছু জানায়নি অভিনেত্রী।

Back to top button