Connect with us

Tollywood

Khorkuto: টিআরপি বাড়াতে হবে তাই কি গুনগুন আর সৌজন্যর পরিবারে নতুন অতিথির আগমনের ইঙ্গিত?

Published

on

টিআরপির রেটিংয়ে একদম তলানিতে স্টার জলসার খড়কুটো।এবার লোক টানতে নতুন টুইস্টের ব্যবস্থা করল ধারাবাহিক কর্তৃপক্ষ। কী দেখানো হচ্ছে সিরিয়ালে?

নতুন প্রোমোতে দেখা যাচ্ছে,
‘খড়কুটো’র গুনগুন অসুস্থ। তাকে কী হয়েছে জিজ্ঞেস করেন কৌশিকবাবু। গুনগুন উত্তর দেয় যে তার মাথা ঘুরছে আর কিছু খেলেই বমিবমিভাব হচ্ছে। দুই-তিনদিন ধরেই নাকি এমন সমস্যা হচ্ছে তার। এই শুনে কৌশিক ফোন রেখে দেন এবং মনে মনে ভাবেন যে যা শুনলেন আর যা ভাবছেন তা সত্যি হলে তো ব্যাপারটাই জমে যাবে।

এরপর গুনগুন আবার বাবাকে জিজ্ঞেস করে যে তার ব্যাপারটা কতটা জটিল? তখন কৌশিকবাবু বলেন যে অনেকটাই সিরিয়াস। কাল সকালবেলায় তিনি ওই বাড়িতে যাবেন আর তাকে নিয়ে আসবেন। তবে গুনগুন বলে যে সে যেতে পারবে না। কারণ তাদের পাড়ায় তাকে পুরস্কার দেওয়া হবে আদর্শ মেয়ে এবং আদর্শ বউ হিসাবে।

এই শুনে কৌশিক আবার বলেন যে গুনগুনকে কীভাবে পুরস্কৃত করছে তারা তা তিনি জানেন না। বাবার এই কথায় রেগে যায় গুনগুন আর বলে যে বাবাকে ফোন করতে এই কারণেই সে মানা করেছিল। এবার তারা বাবা এসে কালকেই নিয়ে যাবে তাকে। অন্যদিকে বাবিন স্ত্রীকে এই অবস্থায় ছেড়ে দিতে নারাজ।

এরপরেই তারা নিচে যায় এবং পরের দিন গুনগুনের বাবা মুখোপাধ্যায় পরিবারে হাজির হয়ে যান। জ্যাঠাই জিজ্ঞেস করলে কৌশিকবাবু জানান যে তাঁদের বৌমার শরীর খারাপ। তবে তাঁরা নাকি কিছুই জানেন না। মিষ্টি বৌদি গুনগুনকে ডাকে। তার কী হয়েছে জিজ্ঞেস করা হলে গুনগুন বলে যে তার মাথা ঘুরছে আর কিছু খেলেই বমি পাচ্ছে। সবাই বুঝে যায় ঠিক কী কারণে এমনটা হচ্ছে। অন্যদিকে, এই শুনে বাবিন বলে যে গুনগুনের হয়তো জন্ডিস হয়েছে। কৌশিকবাবু বলেন যে ওর জন্ডিস হয়নি, ব্যাপারটাই আসলে জন্ডিস হয়ে গেছে। এই শুনে বাকিরা চোখের ইশারায় হাসতে থাকেন। মুখোপাধ্যায় পরিবারে তাহলে কি নতুন সদস্য আসছে? অপেক্ষায় আছেন খড়কুটোর দর্শকরা।

Trending