Sid-Riddhi: সিডের মতোই ঋদ্ধিও ছেলের প্রতি কঠোর! তবে সিডের মধ্যে ছিল ভালোবাসা, ঋদ্ধির মধ্যে রয়েছে সন্তানের প্রতি ঘৃণা, শুরু তুলনা

বর্তমানে বড় লিপি নিয়েছে ধারাবাহিক ‘গাঁটছড়া’। সম্প্রতি ধারাবাহিকের গল্প যেদিকে এগোচ্ছিল তাতে বহুসময় গুঞ্জন শোনা গিয়েছে, ধারাবাহিকটি ইতির খাতায় নাম লেখাতে চলেছে। এরমাঝেই খড়ির মৃত্যু এক নতুন টুইস্ট এনে দিয়েছে ধারাবাহিকে। উল্লেখ্য, ধারাবাহিকে ঋদ্ধিমান সিংহ রায়-এর চরিত্রে অভিনয় করছেন অভিনেতা গৌরব চট্টোপাধ্যায় এবং খড়ি সিংহ রায়ের চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী শোলাঙ্কি রায়।

সন্তান জন্ম দিতে গিয়েই খড়ির মৃত্যু হয়েছে। খড়ির হঠাৎ চলে যাওয়াকে মেনে নিতে পারেনি দর্শক। যদিও এর আগেও ধারাবাহিক খড়ির মৃত্যু এনেছিল। তারপর এক নতুন রূপে খড়িকে আবার ফিরিয়ে আনা হয়েছিল। তবে এবার আর সেটা নয়। খড়ির মৃত্যুর পড়ি ধারাবাহিকের গল্প বড় লিপি নিয়েছে। আর সেখানে খড়ি-ঋদ্ধির ছেলে বড় হয়ে গিয়েছে।

খড়ির মৃত্যুর পর স্বাভাবিকভাবেই ভেঙে পড়েছে ঋদ্ধিমান সিংহ রায়। খড়ি চলে গেলেও ঋদ্ধি তার স্বপ্নপূরণ করেছে। তার নামে খোলা ‘খড়ি সিংহ রায় এডুকেশন ইনস্টিটিউশন’এর ১৫ বছর পূর্ণ হয়েছে। তার সমস্ত স্বপ্নকে সাথে নিয়েই বেঁচে রয়েছে ঋদ্ধিমান সিংহ রায়। তবে একটি প্রোমোতে দেখা গিয়েছে, ঋদ্ধি তার ছেলের কথা শুনলেই রেগে যায়। তবে কি সে তার ছেলেকে ভালোবাসে না?

কিন্তু এই ঋদ্ধিকেই আমরা দেখেছি সন্তান জন্ম নেওয়ার পর খুশিতে আত্মহারা হতে। তবে কি খড়ির মৃত্যুর জন্য ঋদ্ধি তার ছেলেকে দায়ী করছে? তাই তার ছেলেকে সে পছন্দ করে না? নাকি ‘মিঠাই’ ধারাবাহিকের সিডের মতোই ছেলেকে মানুষ করার জন্য কঠোর হয়েছেন ঋদ্ধি? তবে সিডের কঠোরত্বের মধ্যে ছিল বাক্যের প্রতি ভালোবাসা। দর্শকদের মতে, ঋদ্ধির কঠোরত্ব যেন ছেলেকে অপছন্দ করার ইঙ্গিত দিচ্ছে। আসলে কি, তা যদিও গল্প এগোলে স্পষ্ট হবে।

উল্লেখ্য, খড়ির জন্যই যেন এই ধারাবাহিক দেখতেন দর্শকরা। তাই খড়ির মৃত্যু ধারাবাহিকের টিআরপি কমিয়ে দিতে পারে, এমনটা সন্দেহ রয়েছে। একবার শোনা গিয়েছিল, খড়ির মৃত্যু দিয়ে গাঁটছড়ার এন্ডিং হবে। এরপরই দর্শকরা এক্রোপলিস প্রোডাক্শনের উপর বিশাল খেপে ওঠে। দর্শকদের বক্তব্য, এই প্রোডাকশন ধারাবাহিকের ভালো প্রেজেন্টেশন বা মুমেন্টস দিলেও ভালো এন্ডিং দেয় না।

Back to top button