Gaatchora: চুক্তি নয়, ‘গাঁটছড়া’ ছাড়ার আসল কারণ জানলে খারাপ লাগবে! সব বললেন শোলাঙ্কি

বর্তমানে ‘গাঁটছড়া’ ধারাবাহিকের গল্প যেদিকে এগোচ্ছে তাতে বহুসময় গুঞ্জন শোনা গিয়েছে, ধারাবাহিকটি ইতির খাতায় নাম লেখাতে চলেছে। পাশাপাশি যত গল্প এগোচ্ছে গল্পটিও আরও বেশি ইন্টারেস্টিং হয়ে উঠছিল। কিন্তু তার মাঝেই এল দুঃখের খবর। ধারাবাহিক থেকে বিদায় নিচ্ছে খড়ি। যা শুনে ভক্তরা বেশ খেপে উঠেছে।

উল্লেখ্য, ধারাবাহিকে ঋদ্ধিমান সিংহ রায়-এর চরিত্রে অভিনয় করছেন অভিনেতা গৌরব চট্টোপাধ্যায় এবং খড়ি সিংহ রায়ের চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী শোলাঙ্কি রায়। সন্তান জন্ম দিতে গিয়েই খড়ির মৃত্যু হয়েছে। খড়ির হঠাৎ চলে যাওয়াকে মেনে নিতে পারেনি দর্শক। যদিও এর আগেও ধারাবাহিক খড়ির মৃত্যু এনেছিল। তারপর এক নতুন রূপে খড়িকে আবার ফিরিয়ে আনা হয়েছিল। তবে এবার আর সেটা নয়।

পাকাপোক্ত ভাবেই গাঁটছড়া থেকে বিদায় নিয়েছেন খড়ি অর্থাৎ শোলাঙ্কি রায়। তিনি নিজেই সে কথা সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন। এর আগেও শোলাঙ্কি আরও অনেক ধারাবাহিকে ছিলেন। প্রতিটি ধারাবাহিকের মাধ্যমেই তিনি দর্শকদের মন জয় করে নিয়েছিলেন। এই ধারাবাহিকও ঠিক তেমন। খড়ির জন্যই যেন এই ধারাবাহিক দেখতেন দর্শকরা। তবে শোনা যাচ্ছে ধারাবাহিক লিপ নেবে বেশ কয়েকটা বছর। আর সেখানে থাকবেন সকল তারকারাই।

সকলে ধারাবাহিকে থাকা সত্বেও খড়ি কেন হঠাৎ বিদায় নিল? এবার তার উত্তর মিলল শোলাঙ্কির মুখ থেকেই। তিনি জানান, তার শরীর বর্তমানে খুব ভালো নেই। আর এই অসুস্থতার জন্য কাজ থেকে বিদায় নিচ্ছেন তিনি। টানা দু’বছর তিনি ধারাবাহিকের সঙ্গে একটানা যুক্ত ছিলেন। কাজের সাথে নিজের শরীরের বিশেষ খেয়াল রাখতে পারছিলেন না তিনি।

তাই এবার কাজ থেকে ছুটি নিয়ে বেড়াতে যাচ্ছেন তিনি। খড়ির মৃত্যু ধারাবাহিকের টিআরপি কমিয়ে দিতে পারে, এমনটা সন্দেহ রয়েছে। খড়ির মৃত্যু দিয়ে গাঁটছড়ার এন্ডিং হবে, এমন কথা শুনে দর্শকরা এক্রোপলিস প্রোডাক্শনের উপর বিশাল খেপে উঠেছে। তাদের বক্তব্য, এই প্রোডাকশন ধারাবাহিকের ভালো প্রেজেন্টেশন বা মুমেন্টস দিলেও ভালো এন্ডিং দেয় না।

Back to top button