Tollywood

বৈশাখ আসতে চলল, গাঁটছড়ায় এখন হচ্ছে দোল এপিসোড! হাসির রোল নেটপাড়ায়,তবে থাকছে ভয়ানক চমক

স্টার জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হলো গাঁটছড়া। এই সিরিয়ালটি আসার পরের সপ্তাহ থেকে টিআরপি রেটিংয়ে এত ভালো স্থান করতে শুরু করেছে যে মিঠাই কে ছিটকে দিয়েছে শুরুতেই। দীর্ঘ প্রায় 10-11 সপ্তাহ ধরে শীর্ষস্থানে রয়েছে গাঁটছড়া। আর হবে নাই বা কেন, যেভাবে একের পর এক প্রত্যেকটা এপিসোডে টুইস্ট আসছে তাতে দর্শক ভীষণ খুশি।

হাজার চেষ্টা করেও বদমাশ দ্যুতি আর শয়তান রাহুলের বিয়েটা আটকাতে পারল না খড়ি। শেষ চেষ্টা সে করতে গিয়েছিল তবে ঋদ্ধিমান তার হাত বেঁধে রেখেছিল। পরে মায়ের কাতর অনুরোধে সে আর কিছু করতে পারেনি। অবশেষে গত কাল দ্যুতির বিয়ে হয়েই যায় রাহুলের সঙ্গে।

অন্যদিকে এবার গাঁটছড়াতে দেখানো হবে দোল এপিসোড। এতদিন পর গাঁটছড়ায় খেলা হবে দোল। এখন এর একটি প্রিক্যাপ আমরা দেখতে পেলাম স্টার জলসায়। সেখানে আমরা দেখতে পাচ্ছি নতুন বৌয়ের সাজে দ্যুতি রাহুলকে বলছে, আমি যে দোল খেলতে পারব না এই অবস্থায় তুমিতো ভালো করেই জানো অথচ তুমি দোল খেলার আয়োজন করলে। এখন খড়ি আমার সামনে নেচে কুঁদে দোল খেলে বেড়াবে।

তখন রাহুল তাকে পাল্টা বলছে, দেখোই না আজকে তুমি খড়িকে এই বাড়ি থেকে বেরিয়ে যেতে দেখবে। অন্যদিকে খড়ি যখন ঋদ্ধি কে জিজ্ঞাসা করে যে আপনি দোল খেলবেন না? তখন ঋদ্ধি বলে যে আমি দোল খেলি না। সেই সময়ে খড়ি বলে, ঠিকই আছে যাদের মন কালো তাদের অন্য রং নিয়ে খেলা ভালো না। এই শুনে রেগে যায় ঋদ্ধি।

এর পরে কী হতে চলেছে তা জানার জন্য আজকের এপিসোড দেখতে হবে। তবে গাঁটছড়া তে যে আবার টান টান টুইস্ট আসতে চলেছে একথা বলাই বাহুল্য।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button