খড়িকে ভুলে হাঁটুর বয়সী ‘বিন্দি’কে বিয়ে, সোমাশ্রীকে নিয়ে জঘন্য কটাক্ষ করছেন দর্শক! ট্রোলারদের সপাটে জবাব দিলেন ‘ঋদ্ধি’ গৌরব

বর্তমানে বড় লিপ নিয়েছে ধারাবাহিক ‘গাঁটছড়া’। সম্প্রতি ধারাবাহিকের গল্প যেদিকে এগোচ্ছিল তাতে বহুসময় গুঞ্জন শোনা গিয়েছে, ধারাবাহিকটি ইতির খাতায় নাম লেখাতে চলেছে। এরমাঝেই খড়ির মৃত্যু এক নতুন টুইস্ট এনে দিয়েছে ধারাবাহিকে। উল্লেখ্য, ধারাবাহিকে ঋদ্ধিমান সিংহ রায়-এর চরিত্রে অভিনয় করছেন অভিনেতা গৌরব চট্টোপাধ্যায় এবং খড়ি সিংহ রায়ের চরিত্রে অভিনয় করছিলেন অভিনেত্রী শোলাঙ্কি রায়।

ধারাবাহিকে সন্তান জন্ম দিতে গিয়েই খড়ির মৃত্যু হয়েছে। অর্থাৎ ধারাবাহিকের নায়িকা শোলাঙ্কি বিদায় নিয়েছেন। খড়ির হঠাৎ চলে যাওয়াকে মেনে নিতে পারেনি দর্শক। খড়ির মৃত্যুর পরই ধারাবাহিকের গল্প এগিয়েছে ২০টি বছর। আর সেখানে দেখা যাচ্ছে খড়ি-ঋদ্ধির ছেলে আয়ুষ্মান বড় হয়ে গিয়েছে। আর এই আয়ুষ্মানের নায়িকা হিসাবে এসেছে গঙ্গা। গঙ্গার চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় টলি অভিনেত্রী কথা চক্রবর্তী।

বর্তমানে ধারাবাহিকে এন্ট্রি নিয়েছে আরও এক নতুন চরিত্র ‘বিন্দি’। বৃন্দির এন্ট্রিতে অনেকের মনে হয়েছে সে ঋদ্ধির বিপরীতে আসতে চলেছে। বিন্দির চরিত্রে দেখা যাচ্ছে সোমাশ্রী ভট্টাচার্যকে। খড়ির বিদায়ের পর সিংহরায় বাড়ির গল্প সেভাবে যেন আর মন কাড়তে পারছে না দর্শকদের। তারপরই রিদ্ধিমানের সঙ্গে বিন্দির বিয়ে হওয়ার পর তো ট্রোল আরও বেড়েছে।

‘অভিনয় পারে না’, ‘দেখতে খারাপ’-এর মতো নানা মন্তব্য শুনতে হচ্ছে বর্তমানে সোমাশ্রীকে। এবার এসকল কটাক্ষকে সপাটে জবাব দিলেন গৌরব। এ প্রসঙ্গে গৌরব অর্থাৎ পর্দার ঋদ্ধিমানকে বললেন, “যারা ট্রোল করেন, আমাকে ভালোবাসেন বলেই করেন। আমি মন থেকে তাঁদের বলতে চাই, আই লাই ইউ টু। আসলে তাঁরা তো আমাকে নিয়ে ভাবেন। আমি বা আমাদের জুটি তাঁদের মনে এতটা প্রভাব ফেলেছি যে তাঁরা আমাদের জুটিকে নিয়ে চিন্তা করছেন। এটা আশীর্বাদ বা উপহার ছাড়া আমার কাছে আর কিছু নয়।”

প্রসঙ্গত, খড়ি আর ঋদ্ধির জুটি গাঁটছড়ার অন্য দুই জুটির থেকে বরাবরই ভালোবাসা বেশি পেয়ে এসেছে। শোলাঙ্কি চলে যাওয়ার পর বারবার দাবি উঠছে, শোলাঙ্কিকে ফিরিয়ে আনার। এরপর যখন ঋদ্ধি যখন বিন্দির মাথায় সিঁদুর পরায়, তখন তা আরও মানতে পারে না সেই অনুরাগীরাি। সম্প্রতি সময় পরিবর্তন হয়েছে এই মেগার। বর্তমানে সন্ধে সাতটার বদলে দেখা যাচ্ছে রাত সাড়ে ১০টায়। উল্লেখ্য, এর আগে করুণাময়ী রাণী রাসমণি ধারাবাহিকে শ্বশর এবং বউমার চরিত্রে দেখা গিয়েছে গৌরব ও সোমাশ্রীকে।

Back to top button