‘অনুজের থেকে ঋদ্ধি বেশি লুচ্চা’! পরকীয়াতে নামল ঋদ্ধিও! লীনা পিসির গল্প নিয়ে লড়াই চরমে দুই তারকার ভক্তদের

বর্তমানে একটি ধারাবাহিকের কাছে টিআরপি খুবই গুরুত্বপূর্ণ। টিআরপির তালিকায় নিচে নামলে সেই ধারাবাহিকে ইতি টানার সম্ভাবনাও রয়েছে। কারণ এখনকার ধারাবাহিক আর আগেকার মতো বছর বছর চলে না। টিআরপির এপাশ ওপাশ হলেই একটি ধারাবাহিককে সরিয়ে জায়গা নিয়ে নেয় নতুন ধারাবাহিক। আর তাই এখনকার ধারাবাহিকগুলোকে টিআরপির দিকে খুব বেশি লক্ষ রাখতে হয়।

তা আরও বেশি চ্যালেঞ্জিং হয়ে উঠেছে সকলের জন্য। টিআরপি তলানিতে গেলেই কিছু মাসেই আজকাল শেষ হয়ে যাচ্ছে সিরিয়াল, বদলে আসছে নতুন ধারাবাহিক। তবে সেই জায়গাতেও টিকে রয়েছে বেশকিছু ধারাবাহিক। আর তাই টিআরপি বাড়াতে নানারকম ট্যুইস্ট আনা হচ্ছে ধারাবাহিকে। আর তাতেই কখনও ধারাবাহিকে এন্ট্রি নেয় নতুন মুখ, কখনও প’রকীয়া।

বর্তমানে স্টার জলসার ‘গুড্ডি’ নিয়ে চলছে এরূপ নানান চর্চা। যেমন অনেকের মতেই অনুজ বিবাহিত হওয়া সত্ত্বেও গুড্ডির সঙ্গে প’রকীয়া করেছে। এবার অনুজের সাথে ঋদ্ধিমানের মিল রয়েছে বলে অনেকে দাবি করছেন। বর্তমানে বড় লিপ নিয়েছে ধারাবাহিক ‘গাঁটছড়া’। উল্লেখ্য, ধারাবাহিকে ঋদ্ধিমান সিংহ রায়-এর চরিত্রে অভিনয় করছেন অভিনেতা গৌরব চট্টোপাধ্যায় এবং খড়ি সিংহ রায়ের চরিত্রে অভিনয় করছিলেন অভিনেত্রী শোলাঙ্কি রায়।

এবার শোলাঙ্কির জায়গায় গৌরবের বিপরীতে নেগেটিভ চরিত্রে আসছেন শ্রীপর্ণা এমনটাই শোনা যাচ্ছে। খড়ির মৃত্যুর পরই ধারাবাহিকের গল্প এগিয়েছে ২০টি বছর।এই ঋদ্ধি ও খড়ির জুটি দর্শকদের খুব পছন্দ। কিন্তু বর্তমানে দর্শক দু ভাগে ভাগ হয়েছে। কেউ লীনা ম্যামের গল্পের পক্ষে আবার কেউ নয়। এবার দু ধরণের দর্শকদের মধ্যে শুরু হল লড়াই। কারোর বক্তব্য খড়িকে পাওয়ার পর ঋদ্ধি দ্যুতি, তানি কাউকে ভালোবাসেনি। শুধুই খড়ির জন্য পাগল ছিল।

তারপর খড়ির মৃত্যুর পর ঋদ্ধির জীবনে এল বিন্দি। কেউ কেউ বিন্দিকে ঋদ্ধির বিপরীতে পছন্দ করল, আবার কেউ পছন্দ করেনি। কিছুজনের বক্তব্য, মেয়ের বয়সী বিন্দি কোনোদিনই ঋদ্ধির নায়িকা হতে পারে না। আর তাই আজ যখন ঋদ্ধি তাদের বিয়েকে মিথ্যা বলল সকলের সামনে, তখন আবার কিছুজনের বক্তব্য, অনুজের থেকেও ঋদ্ধি আরও বেশি ‘লুচ্চা’! এ নিয়েই চলছে সোশ্যাল মিডিয়ায় একে অন্যের সাপোর্টে কম্যান্টের পাহাড়। যদিও গল্পের মোড় কোনদিকে এগোবে, তা নিয়ে রয়েছে সন্দেহ।

Back to top button