Tollywood

দ্যুতিকে দেখতে পেয়ে খড়িকে রেগেমেগে তাজ্য স্ত্রী ঘোষণা করল ঋদ্ধি! ‘তাজ্য স্ত্রী আবার কী জিনিস?খায় না মাথায় দেয়?’ হেসে কুটিপাটি নেটিজেনরা

কথায় বলে সময় সবার এক রকম যায় না।এই যেমন বাংলা ধারাবাহিকের ক্ষেত্রে জিবাংলা এবং স্টার জলসার কথাই ধরুন।আজ থেকে কয়েক মাস আগেও জিবাংলা টিআরপি তালিকায় একচ্ছত্র আধিপত্য বিস্তার করেছিল।তবু স্টার জলসার কয়েকটা মাত্র সিরিয়াল টিমটিম করে জ্বলছিল টিআরপি তালিকায়। এর পর স্টার জলসা এল কিছু নতুন সিরিয়াল। তারপরেই পাশা গেল পাল্টে।বর্তমানে স্টার জলসার অধিকাংশ সিরিয়াল টিআরপি তালিকায় রাজত্ব করছে। এদের মধ্যে নতুন সিরিয়াল গাঁটছড়া অন্যতম যে দীর্ঘ 2-3 সপ্তাহ ধরে টিআরপি তালিকায় প্রথম স্থান দখল করে রেখেছে।

এর অন্যতম কারণ হতে পারে গৌরব এবং সোলাঙ্কির দুর্ধর্ষ জুটি। সিরিয়ালের স্ক্রিপ্টে অবশ্যই কূটকচালি রয়েছে কিন্তু দর্শক এখন খড়ি এবং ঋদ্ধির বিবাহিত জীবন নিয়ে ভীষণ উৎসাহ পাচ্ছে। বর্তমান দ্বিরাগমনে নিজের মায়ের কথা অগ্রাহ্য করে খড়িকে নিয়ে আসে ঋদ্ধিমান। সেখানে খড়ির ভালোবাসায় সে বোধহয় একটু নরম হয়েছিল কিন্তু বর্তমানে প্রোমোতে যা দেখানো হয়েছে তা দেখে আবার চোখ কপালে উঠে গেছে সকলের।

লুকিয়ে চুরিয়ে বাড়িতে ঢোকে দ্যুতি আর তার ধাক্কা লাগে ঋদ্ধিমান এর সঙ্গে। সেই সময় ঘটনাস্থলে এসে পড়ে খড়ি। সে দ্যুতিকে দেখে চমকে ওঠে। সেই সময় ঋদ্ধিমান খড়িকে যাচ্ছেতাই ভাবে অপমান করে এবং বলে যে সে খড়িকে তাজ্য স্ত্রী হিসেবে ঘোষণা করছে। দ্বিরাগমনের খড়ির শ্বশুর বাড়িতে ফেরার কোন দরকার নেই।খড়ির মাথায় বাজ ভেঙে পড়ে এবং দ্যুতির মুখে তখন হাসি।

তবে সাধারণ মানুষ এরকম প্রোমো দেখে যথেষ্ট বিরক্ত হয়েছেন। অনেকেই বলছেন সেই বস্তা পচা গল্প বিভিন্ন প্যাকেটে ভরে পরিবেশন করছে স্টার জলসা। ঋদ্ধিমানের এই রাগী রাগী চরিত্র আর পোষাচ্ছে না দর্শকদের। অনেকেই জিজ্ঞেস করেছেন যে এই তাজ্য স্ত্রী জিনিস টা আবার কী? হিন্দু ধর্মে এরকম কিছু হয় বলে তো জানা ছিল না। সব মিলিয়ে এই প্রোমোটি বেশ ট্রোলের মুখে পড়েছে সোশ্যাল মিডিয়ায়।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button