Bangla Serial

Gantchora: ফ্যাশন শোতে সিংহ রায় পরিবারের মেয়ে বৌ’রাই হবে মডেল! বনিকে হীরের গয়না পরে মেয়ে সেজে দেখতে পেয়ে জ্ঞান হারালো মধুশ্রী-কুনাল, জমে যাবে গাঁটছড়া

ফ্যাশন শো বাংলা ধারাবাহিক আমরা কিন্তু একটা যে দেখেছি সেটা বলা যাবে না। তবে কে আপন কে পর এবং কি করে বলবো তোমায় তে আমরা দেখেছি সেটা আর সেরকমই খানিকটা গল্প কপি করেছে গাঁটছড়া। বহু প্রতীক্ষিত সেই প্রমো এপিসোড হতে চলেছে অবশেষে যেখানে সিংহ রায় পরিবারের মেয়ে বউরা সেজে আসবে সিংহ রায় জুয়েলার্স এর গয়না পড়ে আর মান বাঁচাবে ঋদ্ধি রাহুলের।

Watch Gaatchora Full Episode 192 Online in HD on Hotstar CA
আমরা দ্যুতিকে দেখবো অপরূপ সাজে এবং মনে করা হচ্ছে যে রাহুল কিয়ারার বদমাইশি দ্যুতি ফাঁস করে দেবে। এছাড়াও ঋদ্ধির মা, বনির মা সকলে যখন গয়না পরে এসে সামনে দাঁড়াবে তখন অপরূপ লাগবে সবাইকে। তবে আসল চমক দেবে দুজন।

একজন হল খড়ি আর একজন বনি‌।‌যদিও বনি সিংহ রায় বাড়ি ছেড়ে রাগ করে চলে গেছে কিন্তু দিদিদের সম্মান বাঁচাতে সে এগিয়ে আসতো না এটা হতে পারে না। খড়ি তো নিজেকে নববধূর সাজে সাজিয়ে এনেছে,গা ভর্তি হীরের গয়না, পান পাতা সরিয়ে সে যখন সামনে তাকাবে ঋদ্ধি তাকে হাঁ করে দেখবে।

তবে এরপরেই চমক দেবে বনি।হীরের গয়না পরে সে যখন সামনে সেজে আসবে তখন তাকে অদ্ভুত সুন্দর লাগবে আর মধুশ্রী দেখে খুব অবাক হবে। সকলেই মনে মনে চাইছিলেন বনি যদি এই সময় দেখতে পেত তাহলে বুঝতে পারত অয়নাকে পুনরায় বিয়ে করে সে কি ভুল করছে।

রঞ্জা-পিলু প্রমাণ করে দেবে যে বিন্দি আসলে ঠগ জোচ্চোর! ‘এবার পিহির জুটিকে গুরুত্ব দিন, মল্লারকে মিঠাইতে পাঠান’, কাতর আবেদন পিলু ভক্তদের

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button