Bangla Serial

Gantchora:বৌকে হট নাইট ড্রেস গিফট, হানিমুনে গিয়েই জামাকাপড় না ছেড়েই বৌয়ের উপর ঝাঁপিয়ে পড়ল ঋদ্ধি!’এত তাড়াহুড়ো কীসের জামাইবাবু?’, হাসছেন নেটিজেনরা

গাঁটছড়াতে এখন দুর্ধর্ষ এপিসোড হচ্ছে। হানিমুন পর্ব চুটিয়ে চলছে। আর তার সঙ্গেই যা প্রমো আসছে একের পর এক দর্শক তো মাথা খারাপ করে বসে আছে ‌, তবে এই পথ যদি না শেষ হয় ভক্তদের খুব রাগ হয়েছে।

বেশ কিছুদিন ধরে টুকাইবাবু আর উর্মির মুহূর্ত দেখানোতে জলসা ভক্তরা বলতে শুরু করেছিল আমাদের এই পথ যদি না শেষ হয় এখন এডাল্ট সিরিয়াল হয়ে গেছে। বাবা-মায়ের সঙ্গে বসে দেখা যায় না। আর এবার গাঁটছড়াতে যে দৃশ্য দেখানো হচ্ছে সেই দেখে পথ ভক্তরা বলছে, তাহলে গাঁটছড়া কী সিরিয়াল?


ঋদ্ধিমান খড়ির জন্য লাল রঙের উষ্ণ নাইট ড্রেস নিয়ে এসেছে যেটা দেখে খড়ির মাথা খারাপ হয়ে গেছে। আবার সঙ্গে লেখা হয়েছে সে’ক্সি ড্রেস ফর মাই সে’ক্সি ওয়াইফ। সেটা দেখে যেমন খড়ি চমকে উঠেছে সেরকম দর্শকরাও মাথা খারাপ করে বসে আছে।

আবার অন্যদিকে দেখা যাচ্ছে যে, ঋদ্ধিমান একদম খড়ির ওপর ঝাঁপিয়ে পড়েছে।আপনারা যেটা ভাবছেন সেটা নয় কিন্তু হঠাৎ এই দৃশ্যটা দেখলে মনে হবে যে ঋদ্ধিমান নিজেকে কন্ট্রোল করতে না পেরে খড়ির উপর পড়ে গেছে। মানে নিজের চাহিদাকে কন্ট্রোল করতে না পেরে আর কী।

আবার আজকে দেখা যাবে খড়িকে জড়িয়ে ধরে শোয়ার চেষ্টা করবে ঋদ্ধিমান। প্রথমে খড়ি চমকে গেলেও কিন্তু ব্যাপারটা তার ভালো লাগবে। সবমিলিয়ে, দারুণ হানিমুন দেখানো হচ্ছে গাঁটছড়ায়। এবার দেখা যাক আগামী বৃহস্পতিবার ফলাফলটা কী হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button