Connect with us

Tollywood

Sreemoyee: জোড়াতালি দিয়ে গল্পের দিন শেষ, বন্ধ হচ্ছে শ্রীময়ী, আসছে নয়া সিরিয়াল গাঁটছড়া!

Published

on

বাংলা সিরিয়ালগুলো না থাকলে মা-কাকিমাদের যে কী হত, সন্ধ্যাবেলা হলেই চায়ের কাপ হাতে টিভির সামনে বসে পড়েন সিরিয়াল দেখতে। সিরিয়াল ছাড়া বাঙালি জীবন এখন অচল। শ্রীময়ী, মিঠাই, খড়কুটো, খুকুমণি হোম ডেলিভারি সবমিলিয়ে সন্ধ্যা থেকে রাত ভালোই কাটে বাঙালিদের।

তবে এবার একটা খারাপ খবর আছে শ্রীময়ী দর্শকদের জন্য। চ্যানেল কর্তৃপক্ষ মারফত জানা গেল আগামী উনিশে ডিসেম্বর শেষ সম্প্রচার হবে সিরিয়ালের। তার জায়গায় আসতে চলেছে নতুন সিরিয়াল গাঁটছড়া যেখানে দেখা যাবে শোলাঙ্কি রায়, গৌরব চট্টোপাধ্যায়, অনিন্দ্য চট্টোপাধ্যায়, শ্রীমা ভট্টাচার্য, জুন মালিয়াকে। স্বাভাবিকভাবেই খবরটা শোনার পর মন খারাপ হয়ে গেছে শ্রীময়ী ভক্তদের।

আজ থেকে 2 বছর আগে পথ চলা শুরু করেছিল শ্রীময়ী। ইন্দ্রাণী হালদারের চরিত্র দর্শকদের একদম টেনে রেখে ছিলো। স্বামীর কাছে অপমানিত হওয়া, ছেলে মেয়েদের অসম্মান, শ্বশুরবাড়িতে প্রতিদিন অপমান থেকে স্বামীর অন্য বউ বাড়িতে এনে রাখা সবকিছুর সঙ্গে লড়াই করে এক নারীর স্বাধীনচেতা হওয়ার গল্প হলো শ্রীময়ী। সিরিয়ালের টিআরপি উঠেছিল চড়চড় করে। একটা সময় ছিল যখন মাসের পর মাস ধরে শ্রীময়ী টিআরপি রেটিংয়ে শীর্ষস্থান দখল করে রাখত।

এরপর শ্রীময়ীর জীবনে আসে রোহিত সেন। রোহিতদার হাত ধরে নতুন করে জীবন শুরু করে শ্রীময়ী। এরপর থেকে সিরিয়ালের টিআরপি গল্পের জন্য ধীরে ধীরে পড়তে থাকে। বর্তমানে টিআরপি রেটিং চার্টে শ্রীময়ীর অবস্থা একদমই ভালো না। রোহিত সেনকে অপহরণ করা হয়েছিল, এখন শেষ পর্বে মারণ রোগে আক্রান্ত রোহিতদা বেঁচে থাকেন না মারা যান সেটাই দেখার।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending