Tollywood

খড়ির ঘরে ঢুকে শাসাতে গেল রাহুল, তাকে ঠাসিয়ে এক থাপ্পড় মারল খড়ি! নয়া টুইস্ট দেখাবে গাঁটছড়া

চলতি সপ্তাহের টিআরপি রেটিং সকলের সামনে এসে গেছে আর সেখানেই আমরা দেখতে পেয়েছি যে মিঠাই কে চতুর্থ নম্বরে নামিয়ে শীর্ষস্থানে উঠে এসেছে গাঁটছড়া। এই নিয়ে টানা চার সপ্তাহ অর্থাৎ এক মাস গাঁটছড়া প্রথম স্থানে থাকলো। এইভাবে যদি দীর্ঘদিন চলতে থাকে তাহলে তো মিঠাই গাঁটছড়ার কাছে সম্পূর্ণ হেরে যাবে।

তবে গাঁটছড়াতে এখন চলছে টানটান উত্তেজনা। খড়ি সঠিক ভাবে প্রমাণ করতে পারেনি যে দ্যুতিকে নিয়ে রাহুলই পালিয়ে গেছিল। শর্ত অনুযায়ী তাই খড়ি ঋদ্ধিমান দের বাড়ি ছেড়ে দিতে চায়। কিন্তু তাকে আটকে দেয় ঋদ্ধিমান অন্যদিকে দ্যুতি দৌড়ে এসে বলে যে খড়ি তুই আমায় বাঁচা আমি মা হতে চলেছি। সেই শুনে খড়ি অবাক হয়ে যায় এবং তাকে রাহুলের কাছে নিয়ে যেতে চাইলে দ্যুতি কিছুতেই যেতে চায়না।

সেইসময় দ্যুতি ঘড়ি কে ধাক্কা মেরে ফেলে দিলে খড়ি রাস্তায় পড়ে যায় এবং সেই সময় একটা বাইক আসে যা দেখে ঋদ্ধিমান চিৎকার করে ওঠে খড়ি এবং তারপর খড়ি কে বাঁচায় সে।এরপর খড়িকে নিয়ে ঋদ্ধিমান সিংহ রায় পরিবারে ফিরে আসে।

আগামী দিনে দেখা যাবে রাহুল খড়ির ঘরে আসবে এবং খড়িকে সে শাসাবে যে তার পিছনে লেগে কিন্তু খড়ি ভালো করছে না। তারপর সে খড়ির দিকে এগিয়ে যেতেই তাকে এক থাপ্পড় মারে খড়ি আর সেই সময় ঘরে ঢুকে পড়ে ঋদ্ধিমান। ভাই কে থাপ্পড় মারতে দেখে সে খড়িকে এসে বলে, আপনার সাহস কী করে হয় আমার ভাইকে থাপ্পড় মারার?

তখন খড়ি বলে, তার আগে রাহুলকে জিজ্ঞাসা করল আমার ঘরে ঢুকে কী করছিল? যা শুনে ঋদ্ধিমান চুপ হয়ে যায় এবং রাহুল ঘাবড়ে যায়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button