প্রেম জমে ক্ষীর! “আমরা দুজনেই একে অপরকে নিয়ে পজেসিভ…!” ভ্যালেন্টাইন্স ডে-তে অকপট স্বীকারোক্তি রাহুল-দেবাদৃতার 

বাঙালির ভ্যালেন্টাইন্স ডে (Valentines Day) মানেই সরস্বতী পুজো (Saraswati Puja)। আবার ওয়েস্টার্ন কালচারে ১৪ ফেব্রুয়ারি প্রেমের দিবস। এবছর ১৪ ফেব্রুয়ারি একই দিনে সরস্বতী পুজো ও ভ্যালেন্টাইন্স ডে। ফলে কার্যতই সোনায় সোহাগা প্রেমিক-প্রেমিকাদের। টলিপাড়ার পরিচিত ও চর্চিত জুটি রাহুল -দেবাদৃতা। প্রায় বছর দুই গড়িয়েছে তাঁদের প্রেমের মেয়াদ। ভ্যালেন্টাইন্স ডের দিন বিশেষ সাক্ষাৎকারে একসঙ্গে হাজির তারকা জুটি।

এক বছর গোপনে প্রেমের পর বছর খানেক আগে নিজেদের প্রেমের কথা স্বীকার করে নেন রাহুল- দেবাদৃতা। বর্তমানে চুটিয়ে প্রেম করছেন তাঁরা। সঙ্গে চলছে পুরোদমে কাজ। সম্প্রতি বড়পর্দায় কাজ করেছেন রাহুল। জি বাংলার ‘মিঠিঝোরা’ সিরিয়াল-এ কাজ করছেন দেবাদৃতা। পর্দায় তিনি এখন নীলু তথা মিঠিঝোরা পরিবারের নীলাঞ্জনা।

সরস্বতী পুজোর দিন দেবাদৃতার বাড়ির পুজোয় হাজির হন মিঠিঝোরার ‘রাই’ তথা দেবাদৃতার অনস্ক্রিন দিদি আরাত্রিকা মাইতি। বাগদেবীর আরাধনার পর নানান নিমন্ত্রণে হাজির হবেন তাঁরা।

এখনও মনের মানুষকে খুঁজে পাননি আরাত্রিকা। বন্ধু-বান্ধবদের সঙ্গে হইচই করে পুজো কাটাতে না পারায় কিছুটা মনখারাপ রাইপূর্ণার।

যদিও প্রেমের মাঝেই চলে দুষ্টুমি, খুনসুটি। একে অপরকে নিয়ে বেশ পজেসিভ রাহুল-দেবাদৃতা। তবে বিষয়টি নিয়ে বেশ মজা করেন জুটি। অন্য দিকে, জমিয়ে ভ্যালেন্টাইন্স ডে পালন করলেন রাহুল-দেবাদৃতা। বাস্তবে বেশ ম্যাচিওর তাঁদের সম্পর্ক। প্রয়োজনে একে অপরকে শাসন করেন বলেও জানান তারকা জুটি। তবে সবটাই ভীষন ব্যালেন্স করে। দুজনের মধ্যে বোঝাপড়া রয়েছে। দেবাদৃতা বলেন, “আমি ভীষণ খুশি এই সম্পর্কে।” প্রেমের দিবসে জুটির স্পেশাল গিফটও দর্শকদের দেখালেন তাঁরা।

কথায় কথায় উঠে এল বিয়ের আভাস। কবে সাত পাকে বাঁধা পড়তে চলেছেন তাঁরা? জুটি জানান আপাতত ঠিক হয়নি তবে দিনক্ষণ ঠিক হলে সবাই জানতে পারবে। খুশি হয়ে আরাত্রিকা আব্দার করে

বলেন, “খুব তাড়াতাড়ি তোমাদের বিয়েতে যেতে চাই। তবে ততদিন যন মিঠিঝোরাকে ভালোবাসায় ভরিয়ে রাখেন দর্শকেরা।”

Back to top button