Solanki Roy: ব্রেকিং নিউজ! ‘গাঁটছড়া’ থেকে সরিয়ে দেওয়া হলো ‘খড়ি’কে! খোদ অভিনেত্রী করলেন ঘোষণা 

বর্তমানে ‘গাঁটছড়া’ ধারাবাহিকের গল্প যেদিকে এগোচ্ছে তাতে ধারাবাহিকের ইতির একটা ইঙ্গিত পাওয়া যাচ্ছে। গল্পটিও আরও বেশি ইন্টারেস্টিং হয়ে উঠেছে। উল্লেখ্য, ধারাবাহিকে ঋদ্ধিমান সিংহ রায়-এর চরিত্রে অভিনয় করছেন অভিনেতা গৌরব চট্টোপাধ্যায় এবং খড়ি সিংহ রায়ের চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী শোলাঙ্কি রায়।

বেশ কিছুদিন ধরেই ঋদ্ধিমান ও খড়ির ধীরে ধীরে মিল হওয়ার প্রবণতা বেশ এনজয় করছে দর্শক। ধারাবাহিকে খোলসা হয়েছে একের পর এক রহস্য। শোনা যাচ্ছে, এবার এক নতুন অধ্যায় শুরু হতে চলেছে। ধারাবাহিকের সময় চাকা এক লাফিয়ে পারবে কয়েক বছর। আর সেখানেই মিলবে নতুন রূপে এই সিংহ রায় পরিবারের দেখা।

তবে এরমধ্যেই দুঃসংবাদ, সোলাঙ্কি অর্থাৎ খড়িকে আর দেখা মিলবে না ধারাবাহিকে। জানা যাচ্ছে, তিনি ধারাবাহিক ছেড়ে দিচ্ছেন। আর সেকথা নিজের নিজের ইনস্টাগ্রামে পেস্ট করেছেন। কিন্তু হঠাৎ এরূপ সিদ্ধান্ত কেন? নিজস্ব ব্যক্তিগত কারণে তিনি লিভ নিচ্ছেন নাকি ধারাবাহিকের গল্পে আগেই তার জার্নি এতটাই ছিল?

উল্লেখ্য, এর আগে ধারাবাহিকে খড়িকে মেরে বেশ কিছুদিন মোড় ঘোরানো সপ্তাহ চলছিল। আর তারপরই আটপৌরে সাধারণ সাজপোশাক এবং মধ্যবিত্ত চিন্তাধারার খড়িকে পরিচালক ফের ফিরিয়ে আনে এক অন্য রূপে। এর সাথেই ধারাবাহিকে আসে নতুন চমক। এবার তিনি একেবারেই ধারাবাহিক থেকে চলে যাচ্ছেন। তবে এবার ধারাবাহিকে আসবে বড় লিপ? কিছু বছর এগিয়ে আসবে আরও এক নতুন চমক!

IMG 20230422 WA0016

শোনা যাচ্ছে, ধারাবাহিকে এন্ট্রি নেবেন ইন্দ্রানী পাল, যিনি ‘নবাব নন্দিনী ধারাবাহিকে ছিলেন। গল্প কিছু বছর এগোনোর পরই ধারাবাহিকে আসছেন তিনি। জানা গিয়েছে, গল্প যদি ১০ বছর এগোয় তাহলে রাহুলের মেয়ে রিমঝিম-এর চরিত্রে আসবেন তিনি। আর যদি ১৮ বছর এগোয়, তাহলে খড়ির মেয়ের চরিত্রে আসবেন তিনি। আর তারপরই দুই মেয়েকে নিয়ে এগোবে ‘গাঁটছড়া’। তবে আসলে কি হতে চলেছে, তা এখনই নিশ্চিত করে কিছু বলা যাচ্ছে না।

Back to top button