Tollywood

গাঁটছড়া আপডেট: রাহুল কে হাতেনাতে ধরতে কাউকে না বলে বেরিয়ে পড়ল খড়ি, খড়িকে ঘরে দেখতে না পেয়ে ব্যাকুল হয়ে পড়ল ঋদ্ধি!

যত দিন যাচ্ছে ক্রমশ স্টার জলসার গাঁটছড়া সিরিয়ালটি একের পর এক টুইস্ট এনে টিআরপি রেটিং বাড়িয়েই চলেছে।সিরিয়ালটি শুরু হয়েছে সবে মাত্র কয়েক সপ্তাহ হল আর এর মধ্যেই একের পর এক চমক হিসেবে দর্শকদের চমকে দিয়েছে গাঁটছড়া। প্রথমে ঋদ্ধি এবং খড়ির বিয়েটাই চমকানোর জন্য যথেষ্ট ছিল। তারপরে রাহুল আর দ্যুতির কুকীর্তি ফাঁস হয়ে যাওয়ায় সাধারণ মানুষ আরো উপভোগ করছেন সিরিয়ালটি।

এবার চলুন আপনাদেরকে আগামীকালে গাঁটছড়ায় কী হতে চলেছে তার আপডেট টা দেওয়া যাক। দেখা যাবে যে দ্যুতি বাইরে বেরিয়ে সমানে রাহুলকে ফোন করে যাবে আর রাহুল বিরক্ত হয়ে ফোনটা কেটে দিতে থাকবে।তখন দ্যুতি মনে মনে ভাববে যে আমি এতবার ফোন করছি আর তুমি ধরছো না রাহুল? অন্যদিকে রাহুল এতবার করে ফোন আসায় ভীষণ বিরক্ত এবং মনে মনে ভাবে যে আজকেই দ্যুতির সঙ্গে দেখা করে গোটা ব্যাপারটার একটা হেস্তনেস্ত করতে হবে।

অন্যদিকে খড়ি বাড়ির কাউকে কিছু না বলে বেরিয়ে পড়ে রাহুলের মুখোশ উন্মোচন করতে। তবে যাওয়ার আগে সে ছোট ভাই কুণালকে বলে যায় যে সে বেরোচ্ছে।অন্যদিকে যখন ঋদ্ধি বাড়ি ফিরে আসে এবং দেখে খড়ি ঘরে নেই তখন সে রাগ করে বাড়ি মাথায় তোলে।

খড়ি কোথায় গেল কাউকে না জানিয়ে এই ব্যাপারটাই তার মাথার মধ্যে ঘুরপাক খেতে থাকে। সে তখন কুনাল কে জিজ্ঞাসা করে যে খড়ি কোথায়। কিন্তু খড়ি তো কুণালকে বারণ করে গেছে যে কাউকে কিছু না বলতে।এখন কি কুনাল পুরো ব্যাপারটা তার দাদাকে বলবে নাকি খড়ির কথা রাখবে তা জানতে গেলে আপনাকে সন্ধ্যে সাতটার সময় চোখ রাখতে হবে গাঁটছড়ায়‌।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button