Tollywood

দ্যুতি-রাহুলের পর্দা ফাঁস!রাহুলকে ঠাঁটিয়ে থাপ্পড় মারল ঋদ্ধিমান! জমে উঠেছে গাঁটছড়া

এর আগে সন্ধ্যে সাতটা বাজলে মানুষ বসে যেত স্টার জলসার পর্দায় শ্রীময়ী দেখবে বলে।বর্তমানে মানুষ সেই সন্ধ্যে সাতটা নাগাদ স্টার জলসার সামনেই বসে কিন্তু অন্য এক সিরিয়াল দেখতে। সেই সিরিয়ালটি হল গাঁটছড়া। ঋদ্ধিমান এবং খড়ির যুগলবন্দী দেখতে সাধারণ মানুষ ভীষণ পছন্দ করছে। একের পর এক টুইস্ট এনে সিরিয়াল নির্মাতারাও দর্শকদের খুশি করছেন।

এতদিনে স্টার জলসার প্রোমো দেখে সকলেই জেনে গেছেন যে রাহুল এবং দ্যুতির পর্দা ফাঁস হবে। মহা শিবরাত্রির দিন ঋদ্ধিমানকে নিয়ে খড়ি শিব মন্দিরে জল ঢালতে যাবে। ঋদ্ধিমানের ইচ্ছা না থাকলেও সে যাবে খড়ির সঙ্গে। এত পর্যন্ত দেখানো হয়েছে সিরিয়ালে।

এবার জেনে নিন আগামী বৃহস্পতিবার কী দেখানো হবে সিরিয়ালে। দেখানো হবে যে ঋদ্ধিমান এবং খড়ি শিবের মাথায় জল দিয়ে বাইরে যখন বেরিয়ে আসবে তখন খড়ি দেখতে পাবে যে দূরে দাঁড়িয়ে আছে রাহুল এবং দ্যুতি। তখন খড়ি ঋদ্ধিমান কে ডেকে সেই জিনিসটা দেখাবে আর ঋদ্ধি এই দৃশ্যটা দেখে চমকে যাবে।

তখন খড়ি বলবে, দূরে দাঁড়িয়ে থাকলে তো হবে না চলুন সামনে যাই দেখি ওরা কী বলছে। ঋদ্ধি এবং খড়ি সামনে এগিয়ে যেতেই শুনতে পাই যে দ্যুতি রাহুল কে বলছে যে তাকে জলদি বিয়ে করে নিতে সে সবটা সামলে নেবে।সেই শুনে ঋদ্ধিমান রাহুল বলে চিৎকার করে ওঠে এবং রাহুল সামনে দাদাকে দেখে চমকে যায়।

এরপর জানা যাচ্ছে ঋদ্ধিমান এসে রাহুলের গালে বসাবে থাপ্পড়।এরপরে রাহুল এবং দ্যুতির কী অবস্থা হয় সেটা জানার জন্য আপনাকে দেখতে হবে সন্ধ্যা ৭টা বাজলেই স্টার জলসার পর্দায় গাঁটছড়া।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button