Tollywood

মহাশিবরাত্রিতে গান গাইবে খড়ি, তাকে কাছে টেনে নেবে ঋদ্ধিমান! নতুন টুইস্ট আসছে গাঁটছড়ায়

বাংলা সিরিয়াল জগতের সব থেকে জনপ্রিয় ধারাবাহিক হয়ে উঠেছেন স্টার জলসার গাঁটছড়া।গৌরব এবং সোলাঙ্কির অভিনয় মানুষের মন জয় করে নিয়েছে অল্প কিছুদিনের মধ্যেই। দ্যুতির রাহুলের সঙ্গে পালিয়ে যাওয়া এবং বাধ্য হয়ে সিংহ রায় পরিবারের বড় ছেলে ঋদ্ধিমান এর সঙ্গে খড়ির বিয়ে হওয়া সবকিছুই দর্শক উৎসাহভরে গ্রহণ করেছে। এই সিরিয়ালে একের পর এক এত টুইস্ট আসছে যে দর্শকের থেকে চোখ সরাতেই পারছেন না।

এর আগে দেখা গিয়েছিল যে রাতের অন্ধকারে দ্যুতি ফিরে আসে এবং সে থাপ্পড় খায় তার দিদি খড়ির কাছে‌। তাকে তার মা বাড়ি থেকে বের করে দিতে চায় তবে খড়ি আটকে দেয় মাকে। এর মধ্যেই খড়িকে তাজ্য স্ত্রী ঘোষণা করে ঋদ্ধিমান। যদিও পরবর্তীকালে খড়ি আবার সিংহ রায় পরিবারে ফিরে আসে এবং মহা শিবরাত্রিতে ঘটতে চলেছে মহা ধামাকা দার পর্ব।

এর আগেই প্রোমোতে দেখা গিয়েছে, খড়ি প্রমাণ করে দেবে যে সিংহ রায় বাড়ীর মেজো ছেলে রাহুলই দ্যুতিকে নিয়ে পালিয়ে ছিল যা দেখে চমকে উঠবে ঋদ্ধি। আর এর মাঝেই জানা গেল মহা শিবরাত্রি পালনের গল্প।

সিংহ রায় পরিবারে শিবরাত্রির উপোস পালন করতে চায় খড়ি।তখন তাকে ঋদ্ধিমান বারণ করলে সে জানায় যে সে যতদিন এই বাড়িতে আছে সে কর্তব্য পালন করবে। এরপর সে পুজোর আয়োজন করতে থাকে এবং গান গাইতে শুরু করে। সেই গান শুনে নিচে ঋদ্ধি নেমে আসে, তখন রাহুল বলে এভাবেই খড়ি সিংহ রায় বাড়িতে একটু একটু করে নিজের কর্তৃত্ব বিস্তার করতে চায়‌। তখন ঋদ্ধিমান বলে ওঠে সেটা কোনদিনই সম্ভব হবে না।

এরপর খড়ি যখন নিজের মনে পুজোর আয়োজন করতে থাকে তখন ঋদ্ধিমান গিয়ে তাকে এসব বন্ধ করতে বলে। তখন খড়ি তার দিকে তাকালে সে চুপ করে যায়। এবার পরে কী হবে তা জানার জন্য আপনাকে চোখ রাখতে হবে সোমবার গাঁটছড়া সিরিয়ালে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button